Prothom Kolkata

Popular Bangla News Website

‘ইউপিতে মমতা গেছেন যোগীজির ভালো হয়েছে’, কেন বললেন শুভেন্দু?

।। প্রথম কলকাতা ।।

১২ তারিখ শিলিগুড়ি পুর নিগমের নির্বাচন। এই নির্বাচনে বিজেপি প্রার্থীদের হয়ে প্রচারে এসেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি আজ সাংবাদিক বৈঠকে বলেন,’ শিলিগুড়ি উত্তরবঙ্গের প্রাণকেন্দ্র। আমরা ভারতীয় জনতা পার্টি শিলিগুড়ির মানুষের কাছে কৃতজ্ঞ।২০১৯ সাল থেকে যতগুলি নির্বাচন হয়েছে তারা দুহাত ভরে নরেন্দ্র মোদীর উপর আস্থা রেখেছেন। এই রাজ্যের একমাত্র বিরোধী দল ভারতীয় জনতা পার্টি।

রাজ্য সরকার শিলিগুড়ির উন্নতির জন্য টাকা আর দিতে পারবে না। এই রাজ্য সরকার দেউলিয়া হয়ে গেছে। উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের কোনো ফান্ড নেই। জানুয়ারি মাসের মধ্যে তিনবার লোন নিয়েছে এই রাজ্য সরকার। জানুয়ারি মাসের ডিএ দিতে পারেনি রাজ‍্য সরকার। পশ্চিমবঙ্গ সরকার ভাতা দিতে গিয়ে দেউলিয়া হয়ে গেছে। তৃণমূল কংগ্রেস ভাতা বিতরণ করে পশ্চিমবঙ্গে ক্ষমতায় এসেছে।

তারপর ত্রিপুরায় এত খরচ করে একটি সিট জিতেছে তৃণমূল কংগ্রেস । এরপর দেখবেন গোয়াতেও তাই হবে। গোয়াতে তৃণমূল কংগ্রেস পার্টিটা অপ্রাসঙ্গিক হয়ে যাবে। তৃণমূল কখনও রিজিওনাল পার্টি বাইরে অল ইন্ডিয়া পার্টি হতে পারেনি হতে পারবে না। মমতা ব্যানার্জি ইউপিতে গেছেন যোগীজির পক্ষে ভালো হয়েছে। তার কারণ মমতা বন্দ্যোপাধ্যায় কে সনাতনী তা জানেন তিনি আন্টি সনাতনী। বাংলায় আইনের শাসন নয় শাসকের আইন চলে সেটাও সকলেই জানেন।’

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories