Prothom Kolkata

Popular Bangla News Website

দুর্দান্ত সুযোগ! মাধ্যমিক পাশে প্রচুর আশা কর্মী নিয়োগ করছে সরকার, শীঘ্রই শেষ আবেদন

1 min read

।।প্রথম কলকাতা।।

নূন্যতম শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাশ হলেই মিলবে আশা কর্মী পদে চাকরির সুযোগ। রাজ্যের এই জেলার বিভিন্ন গ্রাম পঞ্চায়েত এলাকায় আশা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল সংশ্লিষ্ট দপ্তর। নিয়োগ করা হবে কালিম্পং জেলার কালিমপং ১, গরুবাথান, লাভা ও পেডং ব্লক এলাকায়।

শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাশ থাকলে আবেদন করা যাবে। আবেদন করতে পারবেন বিবাহিত, বিবাহ বিচ্ছিনা এবং বিধবা মহিলারা। মাধ্যমিকের পাশাপাশি উচ্চ মাধ্যমিক এবং অন্যান্য উচ্চ শিক্ষাগত যোগ্যতা থাকলেও আবেদন যোগ্য। তবে মাধ্যমিক যোগ্যতার নিরিখেই বাছাই প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

মোট শূন্যপদ রয়েছে ১৩৫ টি।

বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে (এটি জেনারেলদের জন্য) SC/ST প্রার্থরা ২২ থেকে ৪০ বছরের মধ্যে বয়স হলেও আবেদন করতে পারবেন।

আবেদন করতে হবে একেবারে অফলাইনে। আবেদন করার জন্য কোনোরূপ আবেদন ফি জমা করতে হবে না। অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র প্রিন্ট আউট করে সেটি সঠিকভাবে পূরণ করতে হবে। তারপর খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় গিয়ে জমা করে দিতে হবে। ইচ্ছুক প্রার্থরা আগামী ১৫ ফেব্রুয়ারীর পর্যন্ত আবেদনপত্র জমা করতে পারবেন।

আবেদনপত্রের যে সমস্ত গুরুত্বপূর্ণ নথি বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে তা অবশ্যই যুক্ত করবেন। যেমন মাধ্যমিক পরীক্ষার মার্কশিট, পরিচয়পত্র, আপনি যে বিবাহিত, বিধবা, বিবাহ বিচ্ছিনা তার প্রমাণ বৈধ প্রমাণ ইত্যাদি নথি আবেদনপত্রের সঙ্গে যুক্ত করে ঠিকানায় জমা করতে হবে। আরও বিশদ তথ্য এই https://kalimpong.gov.in/ ওয়েবসাইটে যোগাযোগ করে পাবেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories