Prothom Kolkata

Popular Bangla News Website

‘ভোটের পর বিজেপিকে দেখা যায় না, কোকিলের মতো উবে যায়’ -কটাক্ষ মমতার

।। প্রথম কলকাতা ।।

উত্তরপ্রদেশে অখিলেশ যাদবের হয়ে ভোটের প্রচার করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অখিলেশ যাদবকে সঙ্গে নিয়ে বিজেপির বিরুদ্ধে প্রবল আক্রমণ শানালেন তিনি। বিজেপিকে কটাক্ষ করে তিনি জানালেন, ভোটের পরে আর বিজেপিকে দেখা যায় না। এরপর কোকিলের মত উবে যায় বিজেপি। বিজেপির ম্যানিফেস্টোকে মানিফেস্টো বলে কটাক্ষ করলেন তিনি। তিনি জানান, আজ তাঁর উত্তরপ্রদেশে কর্মসূচি আছে বলেই, আজকের দিনে ম্যানিফেস্টো বের করতে হচ্ছে বিজেপিকে। সেখানে শুধু মিথ্যে কথার ফুলঝুরি থাকবে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানালেন, বিজেপি করতে পারলেও বিরোধীদের মিছিল করার অনুমতি দেওয়া হয় না। যখন করোনায় মানুষের মৃত্যু হচ্ছিল, সে সময় কোথায় ছিলেন যোগী আদিত্যনাথ? নরেন্দ্র মোদী তখন মমতা বন্দ্যোপাধ্যায়কে হারাতে বাংলায় গিয়েছিলেন। তিনি জানান, বিজেপি বহু প্রতিশ্রুতি দিয়ে থাকে। যে করোনা টিকা দেয়া হয়েছে, তা মানুষের টাকায় দেওয়া হয়েছে। উত্তরপ্রদেশের জন্য যে টাকা বিনিয়োগ করা হয়েছে, তা কোথায় গেছে?

মুখ্যমন্ত্রী জানালেন, বহু পরিযায়ী শ্রমিকের অনাহারে মৃত্যু হয়েছে। করোনায়, কৃষক আন্দোলনে, এনআরসি নিয়ে আন্দোলনে বহু মানুষ প্রাণ হারিয়েছেন। তাঁদের সকলের পরিবারের একজনকে রেলে চাকরি দিতে হবে। আগে এই কথা ইস্তেহারে লিখুক বিজেপি। দেশের গণতন্ত্রকে এভাবে ধ্বংস করতে দেওয়া যাবে না।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories