Prothom Kolkata

Popular Bangla News Website

“বিজেপি প্রার্থীকে ভোট দিলে ঘরে ঢুকে মারব”, প্রকাশ্যে হুমকি খোদ বিজেপি নেত্রীর

।।প্রথম কলকাতা।।

খড়গপুরে বিজেপির গোষ্ঠী কোন্দল এবার চরম পর্যায়ে। প্রকাশ্যে বিজেপি প্রার্থীকে ভোট দিলে ঘরে ঢুকে মারার হুমকি দিলেন নিজে বিজেপি নেত্রী। ঘটনাটি খড়গপুর পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের। এই ওয়ার্ডের নেত্রী বেবি কোলে মঙ্গলবার প্রকাশ্যে এলাকার সকল মানুষকে হুঁশিয়ারি দিলেন। যদি এই ওয়ার্ডের মনোনীত বিজেপি প্রার্থীকে কেউ ভোট দেয় তাহলে ফল ভালো হবে না। অনুগামীদের নিয়ে মঙ্গলবার বিকেলে ১০ নম্বর ওয়ার্ডে তাকে বিজেপি প্রার্থীর ব্যানার ছিঁড়ে এমন হুমকি দিতে শোনা গেল।

খড়গপুর পৌরসভার অন্তর্গত ১০ নম্বর ওয়ার্ডে আসন্ন পৌরসভার নির্বাচনের প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন মৌসুমী দাস। তাঁর প্রচারে এলাকাজুড়ে লাগানো হয়েছে ব্যানার। কিন্তু সেই ব্যানার ছিঁড়ে এলাকাবাসীকে ধমকিয়ে ওই প্রার্থীকে ভোট দিতে বারণ করতে দেখা গেল সেই ওয়ার্ডের বিজেপি নেত্রী বেবি কোলেকে। প্রকাশ্যে আঙ্গুল উঁচিয়ে তাকে বলতে শোনা গেল,”এই এলাকা থেকে একটিও ভোট যদি মৌসুমিকে যায় তাহলে আমার থেকে খারাপ কেউ হবে না। ওই বিজেপি প্রার্থীকে যদি কেউ ভোট দিয়েছে তাহলে তাদেরকে ঘরে ঢুকে মারব”। বিজেপি নেত্রীর এই আচরণ দেখে রীতিমতো হতবাক এলাকাবাসীরা।

কিন্তু কী কারণে দলীয় প্রার্থীকে ভোট দিতে বারণ করছেন বিজেপি নেত্রী। কী জানালেন তিনি? ১০ নম্বর ওয়ার্ডের বিজেপি নেত্রী বেবি বলে জানান, আসন্ন পৌরসভা নির্বাচনে তিনি এই ওয়ার্ডের প্রার্থী হয়ে দাঁড়াবেন বলে অ্যাপ্লিকেশন জমা দিয়েছিলেন দলীয় নেতৃত্বদের কাছে। কিন্তু অ্যাপ্লিকেশন দেওয়ার পরই তাকে বলা হয় যে প্রার্থী হয়ে দাঁড়াতে গেলে তাকে বেশ কিছু টাকা খরচ করতে হবে। নির্বাচনের টিকিট নিতে হলে প্রার্থীকে দিতে হবে পাঁচ লাখ টাকা। আর সেই টাকা দিয়ে টিকিট কিনেছে ওয়ার্ডের বিজেপি প্রার্থী মৌসুমী দাস।এমনই অভিযোগ জানালেন তিনি। তিনি সাংবাদিকদের সামনে প্রকাশ্যে হুঁশিয়ারি দিলেন, বিজেপি সমর্থকদের ভোট অন্য কারো জন্য দিতে দেবেন না তিনি। মৌসুমী দাসের জন্য এই এলাকা থেকে যদি কোনো ভোট পড়ে তবে বিজেপির মহিলা কর্মী সমর্থকরা পরবর্তীতে হাতাহাতিতে নামতে পারেন বলেও জানান তিনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories