Prothom Kolkata

Popular Bangla News Website

স্বামী-স্ত্রীর বিবাদের চলল গুলি, মৃত্যু এক কলেজছাত্রীর

1 min read

।।প্রথম কলকাতা।।

পরকীয়ার জেরে স্বামী- স্ত্রীর দাম্পত্য কলহ। কিন্তু তাঁর মাশুল গুনতে হল প্রতিবেশী এক ছাত্রীকে। মঙ্গলবার বীরভূমের নলহাটির বাসিন্দা নিকিতা খাতুনের প্রতিবেশীর গুলির আঘাতে মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয় কিন্তু তাতেও প্রাণ বাঁচানো সম্ভব হয়নি ওই কলেজ পড়ুয়ার।এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে নলহাটি এলাকায়।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত বিরু সেখ এবং তাঁর স্ত্রীর মধ্যে মঙ্গলবার দুপুরে শুরু হয় বিবাদ। জানা যায় ,অভিযুক্ত যুবকের প্রতিবেশী কোনো এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। যার ফলে প্রায়ই তাদের মধ্যে এ বিষয়কে কেন্দ্র করে ঝামেলা অশান্তি হতো। আজও তাঁর ব্যতিক্রম ঘটেনি। কিন্তু স্বামী-স্ত্রীর বাকবিতন্ডা চরম পর্যায়ে পৌঁছতে অভিযুক্ত বিরু শসেখ তাঁর স্ত্রীকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। কিন্তু সেই গুলি তাঁর স্ত্রীর গায়ে না লাগে সোজা গিয়ে লাগে নিকিতার গায়ে। সঙ্গে সঙ্গে সেখানে লুটিয়ে পড়ে সে।

মৃত কলেজ ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর বেলায় ছাদে বসে ছিল সে। সেই সময়ই প্রতিবেশীর ছোঁড়া গুলি এসে লাগে তাঁর গায়ে। তড়িঘড়ি থেকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় নিয়ে যাওয়া হয় রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কিন্তু সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।এ ঘটনায় অভিযুক্ত বিরু সেখ পলাতক। যদিও তাঁর স্ত্রীকে আটক করেছে পুলিশ। অভিযুক্তকে খুঁজে বের করার জন্য তল্লাশি চলছে বলে জানানো হয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories