Prothom Kolkata

Popular Bangla News Website

উত্তপ্ত যাদবপুর বিশ্ববিদ্যালয়, অফলাইন ক্লাসের দাবিতে পড়ুয়াদের বিক্ষোভ

1 min read

।। প্রথম কলকাতা ।।

অনুমতি থাকলেও ক্লাস হচ্ছে না অফলাইনে। প্রায় দু বছর বন্ধ থাকার পর শ্রেণিকক্ষে পরিকাঠামোর অভাব নিয়ে সরব হয়েছেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। তাদের অভিযোগ, পরিকাঠামোর অভাবে অধ্যাপকরা অফলাইনে ক্লাস নিতে রাজি নন। অফলাইনে ক্লাস ফেরাতে হবে এই দাবি নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের ঘরের বাইরে অবস্থান বিক্ষোভ পড়ুয়াদের। উপাচার্যের ঘরের সামনে অবস্থানে পড়ুয়ারা।

অফ লাইন ক্লাসে অধ্যাপকদের অনীহা বলে অভিযোগ তুলছেন পড়ুয়ারা। পড়ুয়ারা আজ অফলাইন ক্লাসের দাবিতে বিক্ষোভ দেখায়। পড়ুয়াদের দাবি অবিলম্বে অফলাইন ক্লাস চালু করতে হবে। ক্যাম্পাস খুলতেই যাদবপুরে বিক্ষোভ শুরু করে দিল আজ পড়ুয়ারা। ক্যাম্পাস খুলতেই উপাচার্যের ঘরের সামনে বিক্ষোভ দেখায় পড়ুয়ারা। তাদের দাবি অবিলম্বে অফ লাইন ক্লাস চালু করতে হবে। করোনার কারণে এমনিতেই বন্ধ ছিল স্কুল-কলেজ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান।

সংক্রমণ নিয়ন্ত্রণে আসতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্কুল , কলেজ , বিশ্ববিদ্যালয় খোলার কথা ঘোষণা করেন। বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস খুলে গেলেও পরিকাঠামোর অভাবে ক্লাস নিচ্ছেন না অধ্যাপকরা মজা মনির দাবি তোলেন যাদবপুরের পড়ুয়ারা। এছাড়াও তারা অভিযোগ তোলেন অফলাইনে ক্লাস নিতে অধ্যাপকদের মধ্যে অনীহা দেখা যাচ্ছে। অবিলম্বে যাতে অফলাইন ক্লাস চালু হয় তার জন্যই আজ উপাচার্যের ঘরের সামনে বিক্ষোভ দেখায় পড়ুয়ারা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories