Prothom Kolkata

Popular Bangla News Website

‘সমাজবাদী পার্টি কবরস্থান থেকেই ভোট যোগাড় করুক ‘ – প্রবল কটাক্ষ যোগীর

। প্রথম কলকাতা ।।

উত্তরপ্রদেশে গিয়ে যখন বিজেপিকে কঠোর ভাষায় আক্রমণ করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সমাজবাদী পার্টির হয়ে যখন তিনি প্রচারের ঝড় তুলেছেন, তখন সমাজবাদী পার্টিকে পাল্টা আক্রমণ করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ

প্রচার সভা থেকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ জানালেন, সমাজবাদী পার্টির এক নেতার কাছে তিনি একটি প্রশ্ন করেছিলেন, যা হলো বিজেপির কাজতো সমস্ত জায়গায়ই দেখা যাচ্ছে, রাস্তা, মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয় সর্বত্র, মানুষের জন্য বাড়ি তৈরি হচ্ছে, বিদ্যুতের কানেকশন দেওয়া হচ্ছে, বৃদ্ধাবস্থায় পেনশন দেওয়া হচ্ছে এমন অনেক কিছুই দেওয়া হচ্ছে, কিন্তু সমাজবাদী পার্টি কী কোন বিকাশমূলক কাজ করেছে?

সমাজবাদী পার্টির নেতা এর উত্তরে বলেছেন, হ্যাঁ তারাও উন্নয়ন করেছেন। তখন তাঁকে তিনি প্রশ্ন করেছেন, উন্নয়ন কোথায় করেছেন? তখন তার উত্তরে তিনি জানান, তাঁরা রাস্তা বানাতে পারেন নি, কলেজ বানাতে পারেন নি, মেডিকেল কলেজে বানাতে পারেন নি, কিন্তু তাঁরা কবরস্থানের চারদিকে প্রাচীর বানিয়েছেন অর্থাৎ কবরস্থানের বাউন্ডারি করেছেন। এরপর যোগী আদিত্যনাথ জানাল, সমাজবাদী পার্টি যারা কবরস্থানের বাউন্ডারি ওয়াল বানান, তাঁদের বলে দিতে, তাঁরা কবরস্থান থেকেই এবার ভোট যোগাড় করুন।

অন্যদিকে, আজ উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনের ইস্তেহার প্রকাশ করেছে বিজেপি। যে ইস্তেহারের নাম রাখা হয়েছে লোক কল্যাণ সংকল্প পত্র ২০২২। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ যা প্রকাশ করেছেন। যেখানে কর্মসংস্থান, প্রবীণ নাগরিকদের পেনশন, প্রতিটি পরিবার থেকে অন্তত একজন ব্যক্তির কর্মসংস্থান, অ্যাম্বুলেন্স এর সংখ্যা বৃদ্ধি, কৃষকদের জন্য বিনামূল্যে বিদ্যুৎ ইত্যাদির উল্লেখ রয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories