Prothom Kolkata

Popular Bangla News Website

“লুঠ না করলে একটি ভোটও এরা পাবে না”, তৃণমূলকে কটাক্ষ অর্জুন সিংয়ের

1 min read

।।প্রথম কলকাতা।।

আগামী ১২ ই ফেব্রুয়ারি বকেয়া চারটি পৌর নিগমের নির্বাচনী নির্ঘণ্ট পূর্বে প্রকাশ করা হয়েছিল। বর্তমানে এই পৌরনিগমের অন্তর্গত ওয়ার্ড গুলিতে চলছে বিভিন্ন রাজনৈতিক দলের প্রচার। প্রার্থীদের হয়ে জনসম্পর্ক তৈরিতে এবং প্রচার করতে বিভিন্ন পৌরনিগমে এসেছেন দলীয় শীর্ষ নেতৃত্বরা। মঙ্গলবার বিজেপি সাংসদ অর্জুন সিং কে দেখা যায় শিলিগুড়ির প্রচারের। তিনি শিলিগুড়ি পুরনিগমের অন্তর্গত ১ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী কানাইয়া পাঠকের হয়ে প্রচার করতে এসেছিলেন। এদিন তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি আনন্দময় বর্মন।

প্রচারে এসে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে আঙুল তুলতে পিছপা হননি তিনি। তিনি বলেন, শিলিগুড়ির উন্নয়নের জন্য যে টাকাগুলো এসে পৌঁছায় সেগুলি সঠিকভাবে কাজে লাগানো হয় না। যদি সেই টাকাগুলি কে বাঁচাতে হয় এবং তা দিয়ে শিলিগুড়ির উন্নয়ন প্রকল্পে কাজ করতে হয় তবে বিজেপির সকল প্রার্থীদের জেতানো অবশ্যই উচিত। পশ্চিমবঙ্গের মতই শিলিগুড়ি কর্পোরেশনেও লুঠ এবং স্বজনপোষণ রয়েছে। যার কারণে কেন্দ্র থেকে বিভিন্ন যে প্রকল্প গুলি আসে তা সাধারণ মানুষের কাছে পৌঁছানো যায় না।

তাই শিলিগুড়ি পৌরনিগমের অন্তর্গত ওয়ার্ড গুলিতে সমস্ত বিজেপি প্রার্থীদের বিজয়ী করে এখানে বোর্ড গঠন করা খুবই প্রয়োজন। একমাত্র তাহলেই কেন্দ্রের সকল সুযোগ-সুবিধা মানুষের কাছে পৌঁছে দেওয়া যাবে। তিনি শিলিগুড়ির জনসাধারণের উদ্দেশ্যে বলেন, তৃণমূল কংগ্রেস জানে এরা লুঠ ছাড়া ভোটে জিততে পারবে না। তাই নির্বাচনের দিন নিজের ভোট নিজের দায়িত্বে গিয়ে দিয়ে আসুন। এদিন পৌরনিগমের অন্তর্গত বিভিন্ন ওয়ার্ড গুলিতে প্রচার করতে দেখা যায় তাকে। রীতিমতো জোরকদমে প্রচার চালান তিনি। তবে প্রচারের প্রভাব কতটা জনসাধারণের উপর পড়ল তা বোঝা যাবে ফল প্রকাশের পর।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories