Prothom Kolkata

Popular Bangla News Website

শিলিগুড়িতে তৃণমূলের পুরনির্বাচনের প্রচার, উপস্থিত খোদ ফিরহাদ হাকিম

।।প্রথম কলকাতা।।

হাতে গোনা মাঝে আর কয়েকটি দিন। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে পৌরনিগমের নির্বাচনের প্রস্তুতি। চলছে প্রচার পর্ব। প্রকাশিত হয়েছে প্রার্থী তালিকা। এবার শিলিগুড়ি পুনর্নির্বাচনের প্রচারে গিয়ে উপস্থিত হলেন খোদ কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। মঙ্গলবার কলকাতা থেকে বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। তৃণমূল কংগ্রেসের প্রচারকে সেখানে আরও দৃঢ় করার দায়িত্ব নিয়েছেন তিনি। এদিন বিমান বন্দরে তাকে স্বাগত জানাতে দেখা যায় শিলিগুড়ির তৃণমূল কংগ্রেস সমর্থকদের।

বিমানবন্দরে পৌঁছে ফিরহাদ হাকিম সাংবাদিকদের মুখোমুখি হন।আসন্ন পুরসভা নির্বাচনের প্রচারের জন্যেই তাঁর শিলিগুড়িতে আসা। তিনি শিলিগুড়ির জনসাধারণের উদ্দেশ্যে বলেন,”আপনারা সিপিএম দেখেছেন কংগ্রেস দেখেছেন, আমি পৌরমন্ত্রী হিসেবে অনেক চেষ্টা করেছিলাম কিন্তু প্রকৃত অর্থে শিলিগুড়ির উন্নয়ন করতে পারিনি। তার কারণ রাজ্য সরকারকে বদনাম করার জন্য ইচ্ছে করে শিলিগুড়ি পৌরসভা রাজ্য সরকারের তরফ থেকে যে উন্নয়নের টাকা বরাদ্দ করা হয়েছিল তা নেয় নি। একই রকম উন্নয়ন দেখতে গেলে রাজ্য সরকারের আশীর্বাদ ধন্য হতে হবে শিলিগুড়ি পৌরসভাকে। তাহলেই আমার কাজ করতে সুবিধা হবে”।

উত্তরপ্রদেশে অখিলেশ যাদবের সমর্থনে সেখানে গিয়ে পৌঁছেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই প্রসঙ্গে ফিরহাদ হাকিম জানান, বাংলায় কীভাবে বিজেপিকে মাননীয়া মুখ্যমন্ত্রী ঢুকতে দেননি, ঠিক সেই ভাবে কাজ করার জন্যেই রাজ্যের মুখ্যমন্ত্রীকে উত্তরপ্রদেশে আসার আহ্বান জানিয়েছেন অখিলেশ যাদব। মমতা বন্দ্যোপাধ্যায় যখন অখিলেশ যাদবের সমর্থনে উত্তরপ্রদেশে গিয়েছেন তখন সেখান থেকেও এবার বিজেপি লুপ্ত হবে, দৃঢ় বিশ্বাসী ববি হাকিম।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories