Prothom Kolkata

Popular Bangla News Website

প্রকাশ্যে এল “বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ” ছবির টিজার, উচ্ছসিত ভক্তরা, জানুন মুক্তির তারিখ

1 min read

।। প্রথম কলকাতা ।।

আমরা যখন বলিউডে অ্যাকশনের কথা বলি, সব থেকে প্রথমেই যে নামটি আসে তা হল অক্ষয় কুমারের। তিনি তাঁর সাহসী স্টান্টগুলির জন্য সুপরিচিত যা তিনি নিজেই করে থাকেন। অন্যদিকে জেনারেল জেড তারকাদের সম্পর্কে কথা বলতে গেলে, টাইগার শ্রফ এমন একজন যিনি রূপালী পর্দায় তার স্টান্ট এবং অ্যাকশন দিয়ে ভক্তদের মুগ্ধ করে থাকেন। এখন ভাবুন তো এই দুই অ্যাকশন হিরো একসঙ্গে কোনো ছবিতে আসলে কেমন হবে সেই ছবি?

এটা কি সব ভক্তদের জন্য একটি ভিজ্যুয়াল ট্রিট হবে না? হ্যাঁ এবার এমনটাই হল,সম্প্রতি জানা গিয়েছিল যে ভগনানিরা আলি আব্বাস জাফর পরিচালিত একটি আউট অ্যান্ড আউট অ্যাকশন ছবিতে অক্ষয় এবং টাইগারকে একসাথে আনতে প্রস্তুত।আজ ই অফিসিয়ালি সেই ছবির ঘোষণা করলেন খোদ অক্ষয় কুমার, সাথেই জানিয়ে দিলেন মুক্তির তারিখ। অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ তাদের অ্যাকশন ছবি “বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ” নিয়ে আসছেন। আজ এই ছবির টিজারটি একটি বার্তা দিয়ে দিল যে কেমন হতে চলেছে এই ছবিটি।

আমাদের স্বীকার করতেই হবে যে টিজারে টাইগার এবং অক্ষয়ের রসায়ন সকলের মন ছুঁয়ে গেছে। তাই আনলিমিটেড অ্যাকশন দেখতে প্রস্তুত হয়ে যান। আজ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই টিজারটি শেয়ার করে অক্ষয় ছোটে মিয়াঁকে উদ্দেশ্য করে লিখেছেন, “যে বছর তুমি এই পৃথিবীতে জন্মগ্রহণ করেছ, আমি সেই বছর চলচ্চিত্রে ডেবিউ শুরু করেছি। তবুও কি যুদ্ধ করবে ছোটে মিয়াঁ? বেশ তবে হয়ে যাক ফুল-অন অ্যাকশন!” সাথেই তিনি জানিয়েছেন যে ২০২৩ সালের বড়দিন অর্থাৎ ২৫ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories