Prothom Kolkata

Popular Bangla News Website

‘বিজেপি গণতন্ত্র ধ্বংস করে’ ‘অখিলেশকে সমর্থন করুন’,আওয়াজ তুললেন মমতা

1 min read

।। প্রথম কলকাতা ।।

অখিলেশ যাদবের হয়ে মঙ্গলবার সভা করেন আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তর প্রদেশ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘উত্তরপ্রদেশে বিজেপি হারলে দেশেও বিজেপি হারবে। বিধানসভা ভোটের সময় তৃণমূলের ভোট প্রচারে গিয়েছিলেন জয়া বচ্চন ,কিরণময় নন্দ। তারা বাংলায় যাওয়ার জন্য অখিলেশ যাদবকে ধন্যবাদ জানান মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন,’ বিজেপিকে হঠাতে অখিলেশকে সমর্থন করা উচিত।

ভোটের পরে বিজেপির কাউকে দেখা যায় না। ভোটের পর কোকিলের মতো উড়ে যায় বিজেপি। হাথরাসের ঘটনা তুলে আনেন আজ মমতা বন্দোপাধ্যায়। তিনি বলেন,’হাথরাসের ঘটনায় বিজেপির আগে ক্ষমা চাওয়া উচিত তারপর ভোট চাওয়া উচিত। পবিত্র গঙ্গায় লাশ ভাসিয়ে দিয়েছিল করোনার সময় বিজেপি। কোভিডে যখন মানুষ মরছিল তখন যোগীজি কোথায় ছিলেন প্রশ্ন তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বিজেপি কোনো আইন মানে না। দেশের গণতন্ত্রকে ধ্বংস করতে দেওয়া যাবে না। সাত মাস দেশের কৃষকরা রাস্তায় বসেছিল। মন্ত্রীর ছেলে গাড়ি নিয়ে তাদের পিষে দিয়েছিল।’ এছাড়াও তিনি বলেন,’ বিজেপি এখন ভারতের জন্য বিপজ্জনক রাজনৈতিক দল। মা-বোনেরা এককাট্টা হতে পারলে তাহলে বিজেপিকে হারানো সম্ভব।’

বাংলায় যেমন আউট করেছি বিজেপিকে উত্তর প্রদেশ থেকেও আউট করে দেবো। অখিলেশ যাদবের লড়াইকে স্বাগত জানাই। উত্তরপ্রদেশে খেলা হবে বলে হুংকার দেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন আগামী লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশে তৃণমূল কী করবে তা পরে অখিলেশ যাদবের সঙ্গে আলোচনা করা হবে। পাশাপাশি আজ মমতা বন্দ্যোপাধ্যায় জানান তিনি এর পরেও উত্তরপ্রদেশ আসবেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories