Prothom Kolkata

Popular Bangla News Website

‘নিজের প্রচার করা এই মহিলা গণতন্ত্রকে ধ্বংস করছেন’- মুখ্যমন্ত্রীকে প্রবল কটাক্ষ শুভেন্দুর

1 min read

।। প্রথম কলকাতা ।।

উত্তর প্রদেশ সফর নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যুইটারে বিঁধলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনে সমাজবাদী পার্টিকে সমর্থন করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল সমাজবাদী পার্টির হয়ে প্রচারে উত্তরপ্রদেশে গেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। লখনৌ বিমানবন্দরে তাঁকে অভ্যর্থনা জানিয়েছেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। আজ অখিলেশ যাদবের সঙ্গে ভার্চুয়াল সভায় অংশগ্রহণ করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই আবহে দাঁড়িয়ে ট্যুইট করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রবল কটাক্ষ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

ট্যুইট করে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জানিয়েছেন, উত্তরপ্রদেশের মানুষকে তিনি স্মরণ করিয়ে দিতে চান যে, নিজের প্রচার করা, গণতান্ত্রিক মূল্যবোধের প্রচার করা এই ভদ্রমহিলা গণতন্ত্রকে ধ্বংস করছেন। ৫৫ জন বিজেপি কর্মীর রক্ত তাঁর হাতে লেগে আছে। ইতিহাস একজন অত্যাচারী হিসেবে বর্ণনা করবে তাঁকে। বিধানসভা নির্বাচনের বিজেপি প্রার্থী মানস সাহার কথাও তিনি তুলে ধরেছেন এই ট্যুইটে।

এভাবেই উত্তরপ্রদেশে যখন বিজেপির বিরুদ্ধে জোর প্রচারে নামতে চলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তখনই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে প্রবল কটাক্ষ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই সঙ্গে বিশেষ আবেদন জানালেন উত্তরপ্রদেশের মানুষের কাছে।প্রসঙ্গত, প্রায় মাসখানেক আগে কলকাতায় এসে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেছিলেন সমাজবাদী পার্টির নেতা কিরণময় নন্দ। সেসময় তিনি জানিয়েছিলেন যে, উত্তরপ্রদেশ রাজ্যে সমাজবাদী পার্টির হয়ে প্রচারে মুখ্যমন্ত্রীকে প্রয়োজন আছে। কারণ তিনি হলেন মোদী বিরোধী মুখ। এরপর গতকাল উত্তর প্রদেশ সফরে গেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর আজ মুখ্যমন্ত্রীর সফরকে প্রবল কটাক্ষ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories