Prothom Kolkata

Popular Bangla News Website

ছোট্ট চকে লতা মঙ্গেশকরের মূর্তি ! দেখুন মুগ্ধ করা সূক্ষ্ম কাজের ভিডিও

1 min read

।। প্রথম কলকাতা ।।

লতা মঙ্গেশকরের প্রয়াণে ভারতবাসী শোকস্তব্ধ, অনুরাগীরা তাদের নিজের মনের মতো করে এই মহান শিল্পীর উদ্দেশ্যে শ্রদ্ধা জ্ঞাপন করছেন। কেউ বা গান গাইছেন , কেউ বা কবিতা লিখছেন , আবার কেউ বা সুন্দর ছবি আঁকছেন। তবে এসবের মাঝখানেই সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে এক শিল্পীর সূক্ষ্ম হাতের কাজ। যিনি লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানিয়ে ছোট্ট চকের উপর নিখুঁতভাবে বানিয়ে ফেলেছেন এই মহান শিল্পীর মূর্তি।

লতা মঙ্গেশকর এমন এক ব্যক্তিত্ব , শুধুমাত্র বর্তমান প্রজন্ম নয় ভবিষ্যৎ প্রজন্মও তাঁকে মাথায় করে রাখবে। দশকের পর দশক তিনি একের পর এক গান উপহার দিয়ে গিয়েছেন ভারতবাসীকে। অনেকে তাঁর গানের সুরে কাটিয়ে উঠেছেন জীবনের নানান জটিল পরিস্থিতি। লতা মঙ্গেশকর ছিলেন ভারতের রত্ন , তাঁর জায়গা আজ পর্যন্ত কেউ নিতে পারেননি এবং ভবিষ্যতেও পারবেন না। তিনি ভারতবাসীর জন্য রেখে গিয়েছেন প্রায় ৩০ হাজারেরও বেশি গান।

সেই গানের প্রত্যেকটি অমূল্য সম্পদ। লতা মঙ্গেশকরের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে ছোট্ট চকের উপর তাঁর মূর্তি সত্যি অসাধারণ। বহু মানুষ হাতের এই সূক্ষ্ম কাজকে প্রশংসা করেছেন। সচিন সংঘে নামক এক শিল্পী এই পোস্টটি শেয়ার করেন। ইতিমধ্যেই বহু মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। আর অনেকে সেই পোস্টটিকে আবার পোস্ট করেছেন। এই সুন্দর হাতের কাজের শিল্পীকে প্রশংসা না করে সত্যি পারা যায় না।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories