Prothom Kolkata

Popular Bangla News Website

‘গাঙ্গুবাই কাঁথিয়াওয়াড়ি’র প্রমোশনে নজর কাড়লেন আলিয়া ভাট

1 min read

।। প্রথম কলকাতা ।।

আলিয়া ভাট তাঁর আসন্ন ছবি “গাঙ্গুবাই কাঁথিয়াওয়াড়ি” এর প্রচারের জন্য বেশ তোড়জোড় করেই লেগে পড়েছেন এবং এক অনন্য সাজেও ধরা দিচ্ছেন। আজ মঙ্গলবার সকালেই অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কয়েকটি অসাধারন ছবি পোস্ট করেছেন যেখানে আলিয়া একটি ধবধবে সাদা শাড়ি পরেছিলেন এবং সাথেই রেট্রো ভাইবস চ্যানেল করেছিলেন।

তাঁর চরিত্র থেকে কিছুটা অনুপ্রেরণা নিয়ে, আলিয়ার স্টাইলিস্ট বিপরীতমুখী পথে চলেছিলেন কারণ অভিনেত্রী তাঁর চুলের আনুষঙ্গিক হিসাবে তাজা লাল গোলাপ বেছে নিয়েছিলেন। গোলাপটি এই ছবির ট্রেলারে বেশ কয়েকবার দেখা গিয়েছে কারণ গাঙ্গুবাইয়ের চরিত্র এটিকে চুলের আনুষঙ্গিক হিসাবে ব্যবহার করার পাশাপাশি এটি তাঁর হাতে বহনও করে।

ছবিগুলির একটি সিরিজ শেয়ার করে, আলিয়া এটির ক্যাপশনে লিখেছেন, ” আগামী ২৫ ফেব্রুয়ারী থেকে প্রেক্ষাগৃহে আসছে গাঙ্গু”। অনুরাগীরা প্রেমের আঘাত এবং হৃদয়ের ইমোজিগুলির সাথে কমেন্ট সেকশন একেবারে ভরিয়ে তুলেছেন এবং আলিয়াকে দেখে মুগ্ধ হয়েছেন। আলিয়া “গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি” থেকে বেশ কিছু স্থিরচিত্র এবং মুহূর্ত শেয়ার করছেন। মহামারীর কারণে একাধিক বিলম্বের পরে সঞ্জয় লীলা বনসালির পরিচালনায় অবশেষে ২৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

এটি ৭২ তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ারের পাশাপাশি তেলেগুতেও ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে। ছবিটি হুসেন জাইদির উপন্যাস, মাফিয়া কুইন্স অফ মুম্বাইয়ের একটি অধ্যায়ের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং এই ছবিতে অন্যান্য ভূমিকায় অভিনয় করছেন বিজয় রাজ, সীমা পাহওয়া, শান্তনু মহেশ্বরী, জিম সার্ভ, বরুণ কাপুর এবং ইন্দিরা তিওয়ারি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories