Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর: পুরভোটে মাস্টারস্ট্রোক গেরুয়া শিবিরের, প্রার্থী হলেন হিরণ

1 min read

।। প্রথম কলকাতা ।।

পুরসভা ভোটে বিজেপির বড়সড় চমক, প্রার্থী হলেন বিজেপি বিধায়ক তথা অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। খড়্গপুর পুরসভার ৩৩ নম্বর ওয়ার্ড থেকে বিজেপির প্রার্থী হলেন হিরণ চট্টোপাধ্যায়। আবার, খড়্গপুর পুরসভা নির্বাচনের প্রচার করতে চারজনের একটি কমিটি তৈরি করেছে বিজেপি। সেখানে হিরণ চট্টোপাধ্যায়কে করা হয়েছিল আহ্বায়ক, তারপর থেকেই তাঁর প্রার্থী হবার জল্পনা বাড়ছিল।

খড়্গপুর পুরসভার ৩৩ নম্বর ওয়ার্ড থেকে বিজেপির প্রার্থী হলেন হিরণ চট্টোপাধ্যায়, আর এই ওয়ার্ডে তৃণমূলের প্রার্থী হয়েছেন জহর পাল। তাই লড়াই বড়োসড়ো হবে বলেই, মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। এদিকে বিধায়ক হবার পর থেকে প্রেমবাজার-হিজলি এলাকায় বসবাস করছেন হিরণ চট্টোপাধ্যায়। ভোটার তালিকায় তিনি নামও তুলেছেন।

এদিকে, সম্প্রতি দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেছিলেন হিরণ চট্টোপাধ্যায়। প্রশ্ন উঠেছিল, দলের সঙ্গে কি তাঁর দূরত্ব বাড়ছে? দলের রাজ্য নেতৃত্বের প্রতি ক্ষোভ প্রকাশ করতেও দেখা গিয়েছিল তাঁকে। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। তবে এটাও তিনি জানিয়েছিলেন যে, হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে দেওয়া মানেই দল ছেড়ে দেওয়া নয়, সাধ্যমত তিনি কাজ করছেন এলাকায়।

আর এরপরই হিরণ চট্টোপাধ্যায়কে প্রার্থী করার মধ্যে দিয়ে অনেকে মনে করছেন, দলের প্রতি ক্ষোভ দূর করার চেষ্টাতেই এই পদক্ষেপ নিয়েছে বিজেপি। বিজেপির জেলা সভাপতি তাপস মিশ্র জানিয়েছিলেন, হিরণ চট্টোপাধ্যায়ের নেতৃত্বে খড়্গপুর পুরসভা নির্বাচনের যাবতীয় কাজ সম্পন্ন করা হবে। তাঁকে মুখ করেই দল এগোবে। এরপরই হিরণ চট্টোপাধ্যায়কে প্রার্থী করার জল্পনা বাড়তে থাকে। এবার হলো সে জল্পনার অবসান, প্রার্থী হলেন বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories