Prothom Kolkata

Popular Bangla News Website

প্রপোজ করতেই অন্ধের ভান যুবতীর ! ফাঁকতালে ফোন নিয়ে চম্পট চোরের

1 min read

।। প্রথম কলকাতা ।।

কথাতেই আছে, যেমন কর্ম তেমন ফল। মিথ্যে অন্ধের অভিনয় করতে গিয়েই দামি ফোন খোয়াতে হল এক তরুণীকে। প্রপোজ ডে-তে জুড়ে থাকে বহু প্রেমিক-প্রেমিকার আবেগ। অনেকেই সারাবছর বলতে না পারা মনের কথা এই দিনে তাদের প্রিয় মানুষটির সামনে গিয়ে বলে ফেলেন। তবে বেশিরভাগ মানুষই প্রপোজাল পেলে না করেন না, আবার কিছু জন আছেন যারা একেবারে পাত্তাই দেন না। সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে নেটিজেনরা হতভম্ব।

এক যুবক তার মনের মানুষের সামনে গিয়ে প্রপোজ করতেই যুবতী একেবারে বেঁকে বসলেন। যেন তিনি কিছু দেখতেই পাননি, তাই অন্ধের ভান করে রাস্তা পার হচ্ছিলেন। সেই অন্ধের অভিনয়কেই কাজে লাগালেন এক চোর। সোজা দৌড়ে গিয়ে যুবতীর হাত থেকে ফোন নিয়ে চম্পট। সেই অবস্থায় যুবতীর মুখের ভাবটা জাস্ট দেখার মত ছিল। তিনি তখন দৌড়ে এলেন প্রেম প্রস্তাব ফিরিয়ে দেওয়া সেই যুবকের কাছে। তবে এই যুবক কিন্তু চোরের পিছনে ধাওয়া করলে না , উপরন্তু তিনিও অন্ধের ভান করে চলে গেলেন।

অনেক নেটিজেন ভিডিওটিতে মন্তব্য করেছেন , যেমন কর্ম তেমন ফল। অনেকে মন্তব্য করেছেন, বেশি পাকামো করলে এমন ভাবেই ভুগতে হয়। যদিও ভিডিওটা আসলে সত্যি নাকি আগে থাকতেই পরিকল্পনা করে রাখা হয়েছিল , তা স্পষ্ট নয়। তবে এই ভিডিওটি বেশ মজার এবং দেখলে আনন্দ পাবেন এ কথা একদম নিশ্চিত। সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের সামনে নিত্যনতুন এমন সব ভিডিও এসে পড়ে যা দেখে সত্যি আমাদের মন ভালো হয়ে যায়, কখনো বা অনেকেই হেসে গড়িয়ে পড়েন। এই ভিডিওটি দেখেছেন প্রায় ৩ মিলিয়নেরও বেশি মানুষ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories