Prothom Kolkata

Popular Bangla News Website

হানিমুনের রাতে করিশ্মা কাপুরকে বিক্রি করে দিয়েছিলেন তাঁর স্বামী!

1 min read

।। প্রথম কলকাতা ।।

নব্বইয়ের দশকের শীর্ষস্থানীয় অভিনেত্রীদের একজন, করিশ্মা কাপুর নামী কাপুর পরিবারে একটি রূপার চামচ নিয়ে জন্মগ্রহণ করেছিলেন। যাইহোক, সুপারস্টারদের পরিবার থেকে আসা সত্ত্বেও, করিশ্মা কাপুর বলিউডে তাঁর নিজের পরিচয় তৈরি করতে অনেক কিছুর মুখোমুখি হয়েছিলেন। করিশ্মা হলেন প্রথম কাপুর কন্যা, যিনি সমস্ত নিয়ম ভঙ্গ করার সাহস করেছিলেন এবং মাত্র ১৭ বছর বয়সে বলিউডে পা দিয়েছিলেন।

যদিও করিশ্মা তার পেশাগত জীবনে সমস্ত স্টেরিওটাইপ ভেঙ্গেছিলেন, তাঁর ব্যক্তিগত জীবন কখনই গোলাপের মত সুন্দর ছিল না। অজয় দেবগনের সাথে তার তথাকথিত ডেটিং গুজব এবং অভিষেক বচ্চনের সাথে বাগদান ভেঙে যাওয়ার পরে, করিশ্মা ২০০৩ সালে দিল্লি-ভিত্তিক ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সাথে গাঁটছড়া বাঁধেন। দশ বছর পরে, করিশ্মা কাপুর এবং সঞ্জয় কাপুর তাদের বিয়ে শেষ করার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং এটি হয়েছিল বিবাহবিচ্ছেদের একটি কুৎসিত যুদ্ধের ফলে। কিন্তু এটি কোনো সাধারণ বিবাহবিচ্ছেদ ছিল না।

একে অপরের বিরুদ্ধে অনেক অভিযোগের পরে, করিশ্মা এবং সঞ্জয়কে ২০১৬ সালে ডিভোর্স দেন। বিবাহবিচ্ছেদের প্রক্রিয়া চলাকালীন, সঞ্জয় এবং করিশ্মা অনেক মন্তব্য করেছিলেন এবং তাঁদের বিবাহ সম্পর্কে চমকপ্রদ কিছু অজানা তথ্য ভাগ করে নিয়ে ছিলেন। কারিশমা তার বিবাহবিচ্ছেদের আবেদনে সঞ্জয়ের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগও করেছিলেন।

করিশ্মার অভিযোগ করেছিলেন যে তাদের হানিমুন থেকে একটি বিরক্তিকর ঘটনা এই বিচ্ছেদের জন্য অনেকটা দায়ী। একই বিষয়ে খোলামেলা, কারিশমা শেয়ার করেছিলেন যে সঞ্জয় তাকে নিলাম করার চেষ্টা করেছিল এবং এমনকি তাকে তার বন্ধুদের সাথে ঘুমাতে বাধ্য করেছিল। এবং যখন তিনি তা করতে অস্বীকার করেছিলেন, তখন সে তাকে নির্দয়ভাবে মারধর করেছিল এবং এমনকি তার এক বন্ধুর কাছে তার দামও উদ্ধৃত করেছিল।

অভিনেত্রী, যিনি তার বিয়ের প্রথম থেকেই গার্হস্থ্য সহিংসতার শিকার হয়েছিলেন তিনি আরও বলেছিলেন যে সঞ্জয় একবার তার মাকে তাকে চড় মারার জন্য বলেছিলেন। এমনই একাধিক অজানা তথ্য সেই সময় সামনে এসেছিল। যার ফলেই তাদের বিবাহবিচ্ছেদ ঘটেছিল।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories