Prothom Kolkata

Popular Bangla News Website

শাহরুখের ‘থুতু ফেলা’ নিয়ে ট্রোলারদের উদ্দেশ্যে কড়া বার্তা উর্মিলার

।। প্রথম কলকাতা ।।

সুরের রানী লতা মঙ্গেশকর ৬ ফেব্রুয়ারি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন। তার দুর্ভাগ্যজনক মৃত্যু দেশজুড়ে প্রতিটি মানুষকে শোকাহত করেছে। এরই মধ্যে, শাহরুখ খান, যিনি কিংবদন্তি গায়িকার অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগদানকারী অন্যান্য বলিউড সেলিব্রিটিদের মধ্যে ছিলেন, তাঁকে নেটিজেনদের একটি অংশ মুখের অঙ্গভঙ্গির জন্য নিন্দা করার পরে তাঁকে বিতর্কের মধ্যে ফেলেছিলেন।

এই ঘটনা ইতিমধ্যেই বেশ ভাইরাল একটি ভিডিওতে দেখা গিয়েছিল শাহরুখ খান থুতু ফেলার ভঙ্গি করছেন এবং পাশেই লতাজীর শেষকৃত্য চলছে। আর সেই ভিডিও দ্রুত ভাইরাল হতে শুরু করে ও ট্রোলের মুখে পড়েন কিং খান। যদিও এটি একটি বিতর্কের জন্ম দিয়েছে এবং আজ অভিনেত্রী উর্মিলা মাতোন্ডকর ট্রলগুলির মুখে তালা লাগিয়েছেন একটি বিস্ফোরক মন্তব্যের মাধ্যমে।

উর্মিলা শাহরুখ খানকে কোনো প্রমাণ ছাড়াই আক্রমণ করে তাঁকে ট্রোল করার জন্য ট্রোলারদের নিন্দা করেছেন – একজন অভিনেতা যিনি বেশ কয়েকটি আন্তর্জাতিক প্ল্যাটফর্মে ভারতের প্রতিনিধিত্ব করেছেন। তিনি বলেন, “সমাজ হিসেবে আমাদের এতটাই অবনতি হয়েছে যে আমরা প্রার্থনা করাকে মনে করি থুতু ফেলা। আপনারা এমন একজন অভিনেতার কথা বলছেন যিনি বিভিন্ন আন্তর্জাতিক প্ল্যাটফর্মে দেশের প্রতিনিধিত্ব করেছেন। রাজনীতি এত নিম্ন স্তরে পৌঁছেছে এবং এটা সত্যিই দুঃখজনক”।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories