Prothom Kolkata

Popular Bangla News Website

Honda-র গাড়িতে পাওয়া যাচ্ছে ৩৫,০০০ টাকা পর্যন্ত ছাড়, সীমিত অফার মিস করবেন না

1 min read

। প্রথম কলকাতা ।।

দেশীয় বাজারে বেশ পরিচিত ফোর হুইলার Honda, সম্প্রতি তাদের একাধিক রেঞ্জের গাড়িতে ব্যাপক ছাড় দিচ্ছে সংস্থা। ছাড়ের পাশাপাশি এক্সচেঞ্জ অফার এবং লয়ালটি বেনিফিটও পাবেন গ্রাহকরা। কোন কোন গাড়িতে এই ছাড় দিচ্ছে Honda? এক নজরে তালিকা।

Honda City (Gen-৫)

এই পঞ্চম জেনারেশনের Honda City -তে ৩৫,৫০০ টাকা পর্যন্ত অফার রয়েছে। দুটি ইঞ্জিনের বিকল্প পাওয়া যাবে গাড়িটিতে – ১.৫ লিটার VTEC পেট্রোল ইঞ্জিন যা ৬ স্পীড ম্যানুয়াল বা CVT স্বয়ংক্রিয়, এবং ট্র্যাক্টেবল ১.৫ লিটার ডিজেল যা শুধুমাত্র একটি ৬ স্পীড ম্যানুয়াল গিয়ারবক্সের সাথে সংযুক্ত। এই গাড়িতে ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ১০,০০০ টাকার সাথে ১০,৫০০ টাকার ফ্রি অ্যাক্সেসরিজ এছাড়াও এক্সচেঞ্জ এবং কর্পোরেট সুবিধা নিয়ে ৫ থেকে ৮ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন। যাদের ইতিমধ্যে Honda গাড়ি রয়েছে তারাও ১২,০০০ টাকা ছাড়ের অফার পাবেন।

Honda Jazz

১.২ লিটার পেট্রোল ইঞ্জিনের সাথে উপলব্ধ, ৫ স্পীড ম্যানুয়াল গিয়ারবক্স যুক্ত এই গাড়িতে বিভিন্ন ডিলাররা ১০,০০০ টাকার ক্যাশ বেনিফিট, ১২,১০০ টাকার ফ্রি অ্যাক্সেসরিজ এবং ১২০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার প্রদান করছে। সবমিলিয়ে এই গাড়িতেও প্রায় ৩৫,০০০ টাকার কাছাকাছি ছাড় পেয়ে যাবেন।

Honda WR-V

এই Jazz প্রিমিয়াম হ্যাচব্যাক গাড়িতে রয়েছে ১.২ লিটার পেট্রোল ইঞ্জিন এবং ১.৫ লিটার ডিজেল ইঞ্জিনের বিকল্প। এক্সচেঞ্জ এবং কর্পোরেট অফারের আওয়তায় প্রায় ২৬,১৫০ টাকা কমে গাড়িটি কেনা যাবে।

উপরোক্ত Honda গাড়িগুলির সাথে Honda City (Gen-৪) গাড়িতে সর্বোচ্চ ২০ হাজার টাকা এবং Honda Amaze গাড়িতে সর্বাধিক ১৫ হাজার টাকার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। তবে এই প্রত্যেকটি অফার সীমিত সময়ের জন্য, ফেব্রুয়ারী মাস পর্যন্তই বৈধ থাকবে। খেয়াল রাখবেন বিভিন্ন রাজ্য এবং শহরের ডিলার অনুযায়ী ডিসকাউন্ট রেট আলাদা আলাদা রয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories