Prothom Kolkata

Popular Bangla News Website

‘পার্থ আদৌ দলের সবাইকে চেনেন না’, প্রার্থী ক্ষোভ নিয়ে বিস্ফোরক মদন মিত্র

।। প্রথম কলকাতা ।।

ফের বিস্ফোরক মন্তব্য করে বসলেন মদন মিত্র। প্রার্থী তালিকা নিয়ে বিতর্কে মদন মিত্র এবার নিশানায় নিলেন পার্থ চট্টোপাধ্যায়কে। মদন মিত্র বলেন, সুব্রত বক্সি ৩৬৫দিন দলটা করে। পার্থ চ্যাটার্জি দিদিমণি দায়িত্ব দিলে সেটা দেখেন। পার্থ আদৌ পশ্চিমবঙ্গের সকলকে চেনে বলে আমার মনে হয় না। সুব্রত বক্সী পার্টির ছেলেদের চেনেন বলে দাবি জানান মদন মিত্র।’ পাল্টা পার্থ চট্টোপাধ্যায় জানান,’ ‘ঐ সব লোকের কথা শুনে আমার লাভ হবে না। এতে কিছু যায় আসে না। ওর ছেলের বউ যাতে
জেতে তা।নিশ্চয়ই চেষ্টা করবো।’

পুরভোটের প্রার্থী ঘোষণার পর থেকেই শাসক দলের অন্দরে তরজা তুঙ্গে। জেলায় জেলায় বিক্ষোভ দেখা দিয়েছে। কামারহাটিতেও বিক্ষোভ দেখা দিয়েছে। এবার সেই বিষয়ে অসন্তোষ প্রকাশ করলেন মদন মিত্র। এর আগেও মদন মিত্র বলেছিলেন কাজুবাদাম, বটিকাবাব, বিরিয়ানি খেয়ে পুর নির্বাচনে প্রার্থীদের নাম দিয়েছেন সেই নেতা। নাম না করে দলীয় সাংসদের বিরুদ্ধে কোটি টাকা নিয়ে প্রার্থীপদ দেওয়ার অভিযোগ তুলেছিলেন মদন মিত্র।

পৌরসভা নির্বাচনের প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই রাজ্যের বিভিন্ন জায়গার পাশাপাশি কামারহাটি পুরো এলাকাতেও তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক বিক্ষোভ দেখা দিয়েছে। গতকাল কামারহাটির বিধায়ক এক কর্মীসভায় এসে বিক্ষুব্ধ প্রার্থীদেরই পাশে দাঁড়িয়েছিলেন।মদন মিত্র অভিযোগ তুলেছিলেন কোটি কোটি টাকা তুলে যাদের নাম প্রার্থী তালিকায় দেওয়া হয়েছে সেই নেতারা এই এরকম করে শান্ত কামারহাটিকে অশান্ত করছেন। এবার কি বিষয় পার্থ চট্টোপাধ্যায়কে সরাসরি নিশানায় নিলেন কামারহাটি বিধায়ক। পুরভোটের প্রার্থী তালিকা নিয়ে দলের অন্তর্দ্বন্দ্ব যে প্রকট হচ্ছে তা আর বলার অপেক্ষা থাকল না।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories