Prothom Kolkata

Popular Bangla News Website

দার্জিলিঙে প্রার্থী তালিকা প্রকাশ গোর্খা জনমুক্তি মোর্চার

।।প্রথম কলকাতা।।

পুরভোটকে সামনে রেখে প্রার্থী তালিকা ঘোষণা করা হচ্ছে বিভিন্ন পৌরসভায়। এবার দার্জিলিং পৌরসভার অন্তর্গত ওয়ার্ড গুলিতে প্রার্থী তালিকা ঘোষণা করল গোর্খা জনমুক্তি মোর্চা। সোমবার দার্জিলিংয়ের সিউড়িতে গোর্খা জনমুক্তি মোর্চার দলীয় কার্যালয়ে একটি সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়। এই বৈঠকেই বিমল গুরুং দার্জিলিং পৌরসভার যে কটি আসনে প্রার্থী দেওয়া হয়েছে তাদের নামের তালিকা ঘোষণা করেন।

বিমল গুরুং জানান, আপাতত দার্জিলিং পৌরসভার নির্বাচনে ৯টি আসনে প্রার্থী দেওয়া হয়েছে জনমুক্তি মোর্চা তরফ থেকে। কিন্তু এখানেই থামছেন না তাঁরা। বাকি আসনগুলোতেও প্রার্থী তালিকা প্রকাশিত হবে খুব তাড়াতাড়ি। আর সেইসব আসন থেকেই নির্বাচনের ভোটে লড়বে গোর্খা জনমুক্তি মোর্চা। মোর্চার সুপ্রিমো বিমল গুরুং বলেন, আসন্ন দার্জিলিং পৌরসভা নির্বাচনে তাদের জয় নিয়ে নিশ্চিত তিনি। এমনকি জয় পরবর্তী তাদের যা যা কর্মসূচি থাকবে সেই সম্পর্কেও কিছু তথ্য দেন তিনি।

প্রসঙ্গত ইতিমধ্যেই সমতল থেকে দার্জিলিং পুরসভার ১০ টি আসনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। সেই জায়গায় আপাতত গোর্খা জনমুক্তি মোর্চার তরফ থেকে ৯ টি আসনে প্রার্থী রয়েছে। কিন্তু দল থেকে পাওয়া তথ্য অনুযায়ী এরপর বাকি আসনগুলোতেও প্রার্থী তালিকা ঘোষণা করা হবে। দার্জিলিং পুরসভার অন্তর্গত মোট ৩২ টি আসন রয়েছে। এবার সেই আসনের লড়াইয়ে কোন দল কোন দলের সঙ্গে সমঝোতা করে কতগুলি আসনে প্রার্থী দেবেন কি দেবেন না সেই দিকেই নজর রয়েছে রাজনৈতিক মহলের।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories