Prothom Kolkata

Popular Bangla News Website

‘বিগত কুড়ি বছরে শিলিগুড়িতে কোনও উন্নয়ন হয়নি’, দাবি দিলীপের

।। প্রথম কলকাতা ।

শিলিগুড়ি পুরভোটে মুখ রক্ষা করার মতো ফল করতে মরিয়া বিজেপি। আর সেই লক্ষ্য পূরণের জন্য জলপাইগুড়ি জেলার অন্তর্গত শিলিগুড়ি পৌরসভার সংযোজিত এলাকার ১৪টি ওয়ার্ড পাখির চোখ পড়েছে গেরুয়া শিবির। একসময়ের বাম দুর্গ শিলিগুড়িতে গত বিধানসভা ভোটে পদ্ম ফুটিয়েছে গেরুয়া শিবির।

বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন শিলিগুড়িতে ভালো ফল করবে বিজেপি। কলকাতার মত এখানে ফল হবে না বরং ভালো ফল হবে বলে আশাবাদী বিজেপি। দিলীপ ঘোষ এবার শিলিগুড়ির উন্নয়ন নিয়ে আজ একটি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘শিলিগুড়ি উত্তর পূর্ব ভারতের প্রবেশদ্বার তাই বিগত কুড়ি বছর ধরে শিলিগুড়ির উন্নতি হয়নি। মানুষ যা করেছেন নিজের উদ্যোগে করেছেন সরকারি সহযোগিতা পাননি।

নতুন রাস্তাঘাট তৈরি হয়নি। পার্কিং পানীয় জলের সুব্যবস্থা এবং নিকাশির সমস্যা নিয়ে জেরবার মানুষ। নাগরিক সমস্ত পরিষেবা থেকে বঞ্চিত শিলিগুড়িবাসী।’ বামেদের দাবি কলকাতা পুরভোট প্রমাণ করে দিয়েছে গেরুয়া ফিকে হয়ে গেছে। আবার অন্যদিকে তৃণমূল কংগ্রেস দাবি করছে জেলায় জেলায় জয়জয়কার হবে তৃণমূলেরই। এই পরিস্থিতিতে রাজ্য সরকারকে নিশানায় নিয়ে এই পোস্ট করলেন দিলীপ ঘোষ‌ ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories