Prothom Kolkata

Popular Bangla News Website

‘উত্তরপ্রদেশে বিজেপি হারুক চাই,’ লখনউ যাওয়ার আগে বিঁধলেন মমতা

।। প্রথম কলকাতা ।।

২০২১ সালে তৃতীয় বারের জন্য নবান্ন দখলের পর থেকেই ভিন রাজ্যের রাজনৈতিক কর্মসূচি শুরু করেছে তৃণমূল কংগ্রেস। উত্তরপ্রদেশের ভোটের ভূমিকা নিতে চলেছে তৃণমূল কংগ্রেস। তবে নিজেদের জন্য নয় সমাজবাদী পার্টির হয়ে ভোট প্রচারে লখনউ গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অখিলেশ যাদব এর সঙ্গে ভার্চুয়াল সভায় অংশ নেয়ার পাশাপাশি একসঙ্গে সাংবাদিক বৈঠক করবেন তৃণমূল নেত্রী।

যাওয়ার আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘সমাজবাদী পার্টির ক্যাম্পেইনের জন্য আমি যাচ্ছি। আমাকে অখিলেশ যাদব আমন্ত্রণ জানিয়েছিলেন তাই যাচ্ছি। আমি চাই উত্তরপ্রদেশে অখিলেশ যাদব জিতুক। অখিলেশ যাদব যে লড়াই করছেন তা কঠিন। তবে উত্তরপ্রদেশে নতুন দিশা দেখাবে সমাজবাদী পার্টি। অখিলেশের জেতার সম্ভাবনা রয়েছে। ‘

কংগ্রেসের নাম না করে মুখ্যমন্ত্রী আক্ষেপের সুরে বলেন,’ একসঙ্গে লড়লে ভাল হত ফল মিলবে না জেনে অন্যের ভোট কেটে লাভ কী? আমরা চেষ্টা করেছিলাম কেউ শোনেননি।’ এছাড়াও তিনি বলেন, উত্তরপ্রদেশ সফরে গিয়ে তিনি বারাণসীতে প্রচারে যাবেন। বারানসী শিব মন্দিরে যাওয়ার ইচ্ছা রয়েছে বলে জানান। বারাণসীতে মিটিং করতে পারেন বলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories