Prothom Kolkata

Popular Bangla News Website

মাননীয়ার ও মোদীজির শিল্পের পার্থক্য কী ? তালিকা পেশ সুকান্তর

।। প্রথম কলকাতা ।।

অর্থমন্ত্রী হিসেবে মঙ্গলবার নিজের কার্যকালের চতুর্থতম বাজেট পেশ করেছিলেন নির্মলা সীতারামন। বাজেট পেশ করার সময় শুরুতেই তিনি বলেছিলেন এই বাজেটে রয়েছে আগামী ২৫ বছরে দেশের অর্থনীতির শ্রীবৃদ্ধির ব্লু প্রিন্ট। যদিও এই বাজেট একেবারেই পছন্দ হয়নি বিরোধীদের। মমতা বন্দ্যোপাধ্যায় থেকে রাহুল গান্ধী বাজেটকে শূন‍্য বাজেট বলে কটাক্ষ করেছিলেন। তবে বিজেপি নেতৃত্বের দাবি বিরোধীরা এই বাজেট নিয়ে যতই সমালোচনা করুক না কেন এই বাজেট অর্থনীতির বুস্টার ডোজ হিসেবে কাজ করবে।

এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন সুকান্ত মজুমদার। তিনি লিখেছেন, পার্থক্য পরিষ্কার মাননীয়ার শিল্প ও মোদীজির শিল্প। মাননীয়ার ড্রাগন ফ্রুট দিয়ে বাড়ি রং মোদীজির গুজরাটে আম্বানির ৬ লক্ষ কোটি বিনিয়োগ, মাননীয়ার কাশফুল দিয়ে পাশবালিশ, মোদীজির শিল্প বিদেশী বিনিয়োগ আনতে একাধিক পদক্ষেপ, মাননীয়ার শিল্প চপ ভেজে কোটিপতি মোদীজির শিল্প দেশকে আত্মনির্ভর করতে মেক ইন ইন্ডিয়া

মাননীয়ার শিল্প দুয়ারে হাঁসের পালক মোদীজির শিল্প প্রতিবেশী দেশে বিদেশে রপ্তানি। মাননীয়ার শিল্প একের পর এক কারখানা বন্ধ মোদীজির শিল্প দুই হাজার ২০২০ সালে ৬৪০ কোটি টাকা বিদেশি বিনিয়োগ। অনেকেই কমেন্ট করেছেন তাঁর এই পোস্টটিতে। একজন লিখেছেন আমাদের এই বেকারত্বের অবস্থা থেকে বাঁচান। আবার একজন লিখেছেন, এটা কোনও পার্থক্য হল? কটাক্ষ ছুড়েছেন সুকান্ত মজুমদারের দিকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories