Prothom Kolkata

Popular Bangla News Website

কোন কোন অভিনেত্রী বলি তারকা সালমান খানকে বিয়ে করতে চেয়েছিলেন জানেন?

1 min read

।। প্রথম কলকাতা ।।

বলিউড অভিনেতা সালমান খানের আর নতুন করে পরিচয়ের প্রয়োজন নেই। তিনি বর্তমানে বলিউডের সবচেয়ে বেশি উপার্জনকারী অভিনেতাদের একজন। ভাইজান তার কমনীয় ব্যক্তিত্ব এবং তার শৈলীর জন্য বিশেষভাবে পরিচিত। কিন্তু সালমান এখনও অবিবাহিত এবং সবাই জানতে চান যে তিনি কবে বিয়ে করবেন। কিন্তু জানেন কি, বিয়ে করতে রাজি না হওয়ায় বেশ কয়েকটি বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন সালমান। দেখে নিন সালমানকে বিয়ে করতে চেয়েছিলেন এমন অভিনেত্রীদের তালিকা।

সঙ্গীতা বিজলানি
সালমান খানের প্রেমে পাগল ছিলেন অভিনেত্রী সঙ্গীতা বিজলানি। তারা দুজন ডেটিং শুরু করেছিলেন এবং এমনকি বিয়ে করার পরিকল্পনাও করেছিন। তাদের বিয়ের তারিখ ছিল ২৭ মার্চ ১৯৯৪ কিন্তু অজানা কারণে বিয়ে বাতিল হয়ে যায়। গুজব রয়েছে যে সালমান তার সাথে প্রতারণা করেছেন এবং সোমি আলীর সাথে ডেটিং করছেন।

ঐশ্বর্য্য রাই বচ্চন
তাদের সম্পর্ক অনেকের নজর কেড়েছিল সেইসময়। ভারতের বিউটি কুইন সালমানের সাথে ডেটিং করছিলেন এবং দুজন একে অপরের কাছাকাছি এসেছিলেন। সালমান ও ঐশ্বর্য্য এর সম্পর্কের অভিজ্ঞতা তেমন ভালো ছিলনা। এ কারণে বিবেক ওবেরয়ের সাথে বেশি ঘনিষ্ঠ হয়েছিলেন ঐশ্বরিয়া। সালমানের আগ্রাসী আচরণের ফলেই তাদের সম্পর্ক ভেঙে যায় বলে জানা গিয়েছিল। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সালমান এবং ঐশ্বরিয়া দুজনেই কয়েক মাস ধরে লিভ-ইন সম্পর্কে ছিলেন। কিন্তু তাদের ব্রেক আপের পর ঐশ্বর্য্য অভিনেতা অভিষেক বচ্চনকে বিয়ে করেন।

ক্যাটরিনা কাইফ
যদি গুজবে বিশ্বাস করা হয়, তবে ক্যাটরিনা কাইফ এবং সালমান খান দীর্ঘ ৭ বছর ধরে একে অপরকে ডেট করেছেন। ক্যাটরিনা ২০০৩ সালে তার কর্মজীবন শুরু করেন এবং তারপর থেকে, তিনি ২০১০ সাল পর্যন্ত সালমানের সাথে ডেট করছেন বলে জানা গেছে। দু’জন তাদের সম্পর্কের বিষয়ে খোলাখুলি কথা বলেননি। তবে এও জানা যায় যে, ক্যাটরিনার সাথে রণবীর কাপুরের সম্পর্কের কথা জানতে পেরেই ব্রেক আপ করেছিলেন ভাইজান।

সোমি আলী
তার সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী সোমি আলি, সঙ্গীতা বিজলানির সাথে বিচ্ছেদের পর সালমান খান তাঁর সাথে ডেটিং করছিলেন। এমনকি অভিনেত্রী বিয়ের জন্য তার কাছে গিয়েছিলেন, কিন্তু তিনি স্থির হতে প্রস্তুত ছিলেন না। সোমি তাকে বিয়ে করার জন্য জোর দিয়েছিলেন এবং সে তাকে এগিয়ে যেতে বলেছিল। এরপর দুজনে আলাদা হয়ে যায়।

জারিন খা
“বীর” ছবির অভিনেত্রী জারিন খানের জন্য সালমান বান্দ্রায় একটি 3BHK অ্যাপার্টমেন্ট কিনেছিলেন। কিছুদিনের মধ্যেই, দুজনের মধ্যে একটি শক্তিশালী বন্ধন তৈরি হয় এবং একে অপরের সাথে সময় কাটাতে দেখা যায়। সালমান বিয়ের জন্য প্রস্তুত ছিলেন না এবং তিনি তার বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেন।

ডেইজি শাহ
সালমান একবার তাকে বডিগার্ড সিনেমায় কারিনার বন্ধুর পার্শ্ব চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন, কিন্তু তিনি তা প্রত্যাখ্যান করেছিলেন। সালমান তখন জয় হো ছবিতে ডেইজিকে প্রধান ভূমিকা দেওয়ার সিদ্ধান্ত নেন। এরপর গুঞ্জন ওঠে যে দুজন ডেটিং করছেন। যদিও পরে তারা বলেন যে তারা কেবল বন্ধু।

উলিয়া ভান্টুর
২০১০ সালে ডাবলিনে সালমান খানের সাথে ইউলিয়া ভান্টুরের দেখা হয়েছিল। তিনি সালমান এবং তার পরিবারের ঘনিষ্ঠ হয়ে ওঠেন। যদিও দু’জন কখনও সম্পর্কের কথা স্বীকার করেননি, ভক্তরা বিশ্বাস করেন যে তারা ডেটিং করছিলেন। গুজব ছিল যে তিনি তার ক্যারিয়ার ছেড়ে সালমানের সাথে বিয়ে করতে প্রস্তুত। কিন্তু সালমান সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। যদিও তারা কখনও বিয়ে করেননি, লকডাউনের সময় তিনি সালমানের খামারবাড়িতেই থাকতেন।

এলি আব্রাম
অভিনেত্রী এলি আব্রাম সালমানের সাথে ডেট করছেন বলে গুজব ছিল কিন্তু তারা ছাড়া সত্যটি এখনও কেউ জানেন না।

ক্লডিয়া সিসলা
ক্লডিয়া সিসলা ২০০৯ সালে সালমান খানের রিয়েলিটি শো বিগ বস ৩-এ অংশ নিয়েছিলেন। এমনকি তিনি বলেছিলেন যে তারা শুধুমাত্র ভাল বন্ধু।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories