Prothom Kolkata

Popular Bangla News Website

টলি পাড়ায় বিয়ে সারলেন এই তারকা জুটি, জানেন তারা কারা?

1 min read

।। প্রথম কলকাতা ।।

নতুন বছর শুরু হতে টলি পাড়ায় লেগেছে বিয়ের ধুম। একের পর এক তারকা তাদের বিয়ে সেরে ফেলছেন। বিগত দুই বছরে মহামারীর ফলেই হয়তো এত বিয়ে আটকে ছিল তাই মহামারী কিছুটা কাটতেই বিয়ে সেরে ফেলছেন অনেকেই। তবে কিছু তারকা গতবছরই তাদের আইনি বিয়ে সেরে ফেলেছিলেন তাই এই বছর শুরু হতেই সাতপাক ঘুরে বাঙালী রীতি মেনে নিজেদের বিয়ে সেরে নিচ্ছেন। এবার সেই দলে যুক্ত হল আরও দুই তারকা। সকলের প্রিয় ধারাবাহিক “শ্রীময়ী” খ্যাত পৌস্মিতা গোস্বামী।

পাত্রকেও হয়তো অনেকেই চেনেন। তিনি হলেন বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট-এর কার্যনিবাহী প্রযোজক অর্ণব রায়। গতবছর চুপিসারে এই জুটি তাদের আইনি বিয়ে সেরেছিলেন। এই বছর শুরুতেই বিয়ের পিঁড়িতে বসে গিয়েছেন অভিনেত্রী পৌস্মিতা গোস্বামী। সরস্বতী পুজোর দিন ই বিয়ে করেছেন পৌস্মিতা ও অর্ণব। এদিন পৌস্মিতা একেবারে লাল টুকটুকে শাড়িতে বিয়ের পিঁড়িতে বসেছিলেন।

তাকে দেখাচ্ছিল খুব মিষ্টি। বিয়ের পর তাদের বিয়ের আসরের ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে। প্রসঙ্গত, সর্বপ্রথম “সাঁঝের বাতি” ধারাবাহিকের সুবাদেই আলাপ হয় পৌস্মিতা ও অর্ণবের। তারপরেই ধীরে ধীরে ভালোলাগা এবং তারপর নানা পথ অতিক্রম করে ভালোবাসা এবং সব শেষে সাতপাকে বাধা পড়লেন এই জুটি। তবে পৌস্মিতাকে শ্রীময়ী ধারাবাহিকের আগেও একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে। বাঘ বন্দি খেলা, ওগো নিরুপমা, সাঁঝের বাতি, রিমলির মত একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন পৌস্মিতা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories