Prothom Kolkata

Popular Bangla News Website

যমজ সন্তানের জন্মদিনে আবেগঘন পোস্ট করণ জোহরের

1 min read

।। প্রথম কলকাতা ।।

করণ জোহর সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং প্রায়ই তার আরাধ্য যমজ রুহি এবং যশের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন,যা দেখে ভক্তরা বেজায় খুশি হন। এই দুটি মুচকিন তাদের বাবার মতোই আনন্দ দিয়ে থাকে এবং তাদের ভিডিওগুলি প্রায়শই আমাদের হাসায়৷কিন্তু আজকে এক বিশেষ দিন, আসলে রুহি এবং যশ আজ তাদের ৫ তম জন্মদিন উদযাপন করছে এবং একাধিক শুভেচ্ছাবার্তা পেয়েছে। কিন্তু বিশেষ যে বিষয়টিতে আমাদের মনোযোগ রয়েছে তা হল করণ জোহর নিজেই।

চলচ্চিত্র নির্মাতা একটি অসাধারণ আবেগঘন নোটের সাথে তার যমজ সন্তানের একটি মজার ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি যশ এবং রুহির সুন্দর সব মুহুর্তের সংকলন। বিভিন্ন প্রপস সহ ছবির জন্য পোজ দেওয়া থেকে, একে অপরের সাথে খেলা, প্রকৃতপক্ষে এই ভিডিওটিকে একটি জেম বলা চলে। এই ভিডিওতে করণ জোহর তার যমজ সন্তানের সাথে পোজ দিচ্ছেন।

এই ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, “আমার জীবন, আমার উদ্দেশ্য, আমার সবকিছু,আমার মনে হয় এই ইউনিভার্স আমার জীবনে তাদের এনে দিয়েছে এবং প্রতিদিন আমি ওদের থেকে খুশি অনুভব করি, আজ তারা ৫ বছরে পড়েছে, আমি আমার জীবনের বাকি সময়টা রুহি আর যশকে নিয়ে কাটিয়ে দিতে চান আনন্দের সাথে।” প্রসঙ্গত, করণ জোহর ৬ বছর বিরতির পরে আবার নির্দেশনায় ফিরে আসতে চলেছেন। তিনি ইতিমধ্যেই আলিয়া ভাট এবং রণবীর সিং অভিনীত তার আসন্ন সিনেমা “রকি অর রানি কি প্রেম কাহানিতে” কাজ শুরু করেছেন। দলটি গত বছর ফিল্মের দিল্লির সময়সূচী গুটিয়ে ফেলেছে এবং এখন শেষ শিডিউল করার জন্য প্রস্তুত।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories