Prothom Kolkata

Popular Bangla News Website

আপনি কি জানেন আপনার পছন্দের ধারাবাহিকের তারকাদের নিজস্ব ইউটিউব চ্যানেলের নাম!

1 min read

।। প্রথম কলকাতা ।।

বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তা ঠিক কতটা তা হয়তো রাজ্যের একাধিক ঘরে সন্ধ্যেবেলায় একটু উঁকিঝুঁকি দিলেই তা দেখা যায়। তবে এত ধারাবাহিকের মাঝেও বেশ অনেক সেলিব্রিটি আছে যাদের অনেকেরই বহু ভক্ত। আর সেই ভক্তরা তাদের কেবল টিভির পর্দাতেই নয় আরও বিভিন্ন জায়গায় ফলো করেন। তাই বেশ কিছু অভিনেতা অভিনেত্রী ধারাবাহিকের বাইরেও ইউটিউবে বেশ জনপ্রিয় মুখ। হ্যাঁ তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলও আছে। কিন্তু কোন তারকার ইউটিউব চ্যানেল আছে আর থাকলেও তার নাম কি আপনি কি জানেন! না জানলে এই প্রতিবেদনে এক নজরে জেনে নিন।

অপরাজিতা আঢ্য : অভিনেত্রী অপরাজিত আঢ্য, যাকে আপনারা বহু দিন ধরেই দেখে আসছেন একাধিক ধারাবাহিকে সকলের মন জয় করতে। কিন্তু এই অভিনেত্রীর যে নিজস্ব একটি ইউটিউব চ্যানেল আছে তা কি আপনি জানেন। হ্যাঁ অপরাজিতার ইউটিউব চ্যানেলটির নাম হল “নিরন্তর অপরাজিতা”, এই চ্যানেলটি ২০২০ সালে লক ডাউন চলাকালীন শুরু হয়েছিল। তিনি “শামুক” নামের একটি শর্টফিল্ম দ্বারা তাঁর নিজস্ব এই চ্যানেলটি শুরু করেছিলেন। তবে পরবর্তীকালে নিকের নাচের, বাড়ির পূজো, তার ঘুরতে যাওয়ার একাধিক ভিডিও অপলোড করতে থাকেন তিনি এবং বর্তমানে তাঁর চ্যানেলের প্রায় ৪০ হাজার সাবস্ক্রাইবার।

আদৃত রায় : আদৃত তাঁর রূপে অভিনয়ে তো মন ভুলিয়েছেন সকলেরই কিন্তু তিনি যে অসাধারণ গান ও নাচও করতে পারেন সেই গোপন তথ্য জানা গিয়েছিল তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে। যেখানে তিনি প্রতিনিয়ত তাঁর নাচের এবং গান রিহার্সালের একাধিক নতুন নতুন ভিডিও সামনে এসে। তাঁর এই ইউটিউব চ্যানেলের নাম “আদৃত রায় স্পেশ্যাল”। হ্যাঁ এখানেই আপনিও দেখতে পাবেন তাঁর প্রতিদিনের বিভিন্ন এক্টিভিটি। আদৃতের ইউটিউব চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইবার প্রায় ৪৯ হাজার।

সায়ক চক্রবর্তী ও রিয়াজ লস্কর : এই দুই অভিজেতাকে আপনারা বহুদিন ধরেই দেখছেন ধারাবাহিকের পর্দায়। “সাঁঝের বাতি” ধারাবাহিকে আপনারা দেখেছেন অভিনেতা সায়ক চক্রবর্তীকে এবং বর্তমানে “গাঁটছড়া” ধারাবাহিকে আপনারা দেখছেন অভিনেতা রিয়াজ লস্করকে। এই দুই অভিনেতা একত্রিত হয়ে ইউটিউবে একটি ব্লগ চ্যানেল খুলেছিলেন। যেখানে তারা তাদের নিয়মিত কর্মকান্ড বা তাদের ঘুরতে যাওয়ার ব্লগ আপলোড করেন। তাদের চ্যানেলের নাম “Let’s start”, এই চ্যানেলে বর্তমান সাবস্ক্রাইবারের সংখ্যা শুনলে আপনার চোখ কপালে উঠবে। বর্তমানে এই চ্যানেলের মত সাবস্ক্রাইবার ১লক্ষ ৭২ হাজার। বলা বাহুল্য সায়কের সাথে ইউটিউব করতে করতেই ইউটিউব থেকে ধারাবাহিকে সুযোগ পান রিয়াজ লস্কর।

সৌমিতৃষা কুণ্ডু : নাম শুনেই নিশ্চই বুঝে গিয়েছেন কার কথা বলা হচ্ছে! ঠিক ধরেছেন সৌমিতৃষা কুণ্ডু অর্থাৎ সকলের প্রিয় মিঠাই এর কথাই বলা হচ্ছে। আপনি কি জানেন মিঠাই এর ও একটি নিজস্ব ইউটিউব চ্যানেল বর্তমান। যেখানে আপনি আপনার এই প্রিয় অভিনেত্রীকে রোজ দেখতে পাবেন। মিঠাই এর ইউটিউব চ্যানেলের নাম “সৌমিতৃষা’স ম্যাজিক”। হ্যাঁ এই চ্যানেলেই দেখতে পাবেন মিঠাইয়ের সকল ব্যক্তিগত এক্টিভিটি। “সৌমিতৃষা’স ম্যাজিক” এর বর্তমান সাবস্ক্রাইবার ৭৪ হাজার ২০০ জন।

শ্বেতা ভট্টাচার্য : সকলের প্রিয় “যমুনা ঢাকি” ধারাবাহিকের নায়িকা শ্বেতা ভট্টাচার্যকে তো সকলেই চেনেন। “সিঁদুর খেলা” থেকে নিজের জার্নি শুরু করে আজ তিনি বেশ পরিচিত একটি মুখ। কিন্তু আপনি কি জানেন শ্বেতার একটি নিজস্ব ইউটিউব চ্যানেল আছে যার নাম “শ্বেতা ভট্টাচার্য অফিসিয়াল”। এই চ্যানেলটির বর্তমান সাবস্ক্রাইবার ৩৩ হাজার ৬০০। এখানে অভিনেত্রী তাঁর একাধিক মেকআপ এই ভিডিও, বিভিন্ন ইন্সটা রিলস অপলোড করে থাকেন।

সুস্মিতা দে : বর্তমানে জনপ্ৰিয় একটি ধারাবাহিক হল “অপরাজিতা অপু” যেখানে মূল চরিত্রে থাকা অভিনেত্রী সুস্মিতা দে এর জনপ্রিয়তাও বেজায়। কিন্তু আপনি কি জানেন সুস্মিতার নিজস্ব ইউটিউব চ্যানেল আছে যার নাম তার নিজের নামেই অর্থাৎ “সুস্মিতা দে”। যাকে আপনারা রোজ ই টিভির পর্দায় দেখেন তাকে তার রোজকার জীবনে দেখতে হলে চলে যেতে হবে তাঁর ইউটিউব চ্যানেলে। তাঁর চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইবার ৩০ হাজার ৬০০ জন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories