Prothom Kolkata

Popular Bangla News Website

বাসন্তী হাইওয়েতে ট্রাফিক সার্জেন্টের মৃত্যু, কারণ নিয়ে ধোঁয়াশা

।। প্রথম কলকাতা।।

রাস্তায় পড়ে রয়েছে ট্রাফিক সার্জেন্টের রক্তাক্ত মৃতদেহ। কিন্তু কীভাবে ঘটল তার মৃত্যু? জানা যায়নি এখনো। ঘটনাটি কলকাতার বাসন্তী হাইওয়ের। সোমবার তিনি ডিউটিতে ছিলেন বলে জানা যায়। তারপরেই ডিউটি চলাকালীন তিনজলার ট্রাফিক গার্ডের এই সার্জেন্ট এর মৃত্যু হয় বলে খবর। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখে রাস্তার পাশে।

তবে কীভাবে এই দুর্ঘটনায় মৃত্যু হল ট্রাফিক সার্জেন্ট শশীভূষণ মিঞ্জের , তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। খবর পাওয়ার পর ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশকর্মীরা। তাঁর মৃতদেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। পুলিশ সূত্রে জানা যায়, ডিউটি চলাকালীন বানতলার কাছে তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায়। সেইসঙ্গে রাস্তার একটি গর্তে পড়ে ছিল তাঁর বাইকটি।

পুলিশের অনুমান, বাইকটি কোনভাবে রাস্তার গর্তের মধ্যে পড়ে এবং নিয়ন্ত্রণ হারিয়ে বাইক থেকে ছিটকে পড়েন তিনি। তখনই হয়তো রাস্তার পাশে পাথরে ঢুকে যায় তাঁর মাথা। সেই সময় রাস্তায় অন্য কোন গাড়ি তাকে ধাক্কা মেরে ছিল কিনা সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। সঙ্গে সঙ্গেই যখন ট্রাফিক সার্জেন্টকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories