Prothom Kolkata

Popular Bangla News Website

কামারহাটিতে বিজয়ী প্রার্থীকেও দেওয়া হয়নি টিকিট, ক্ষোভ উগরে দিলেন দলের বিরুদ্ধে

।।প্রথম কলকাতা।।

২০১৫ সালের পৌরসভা নির্বাচনে জেতার পর কামারহাটি পৌরসভার অন্তর্গত ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর হয়েছিলেন আসিয়া পারভিন। তারপর দেড় বছর ধরে দলের হয়ে কাজ করে যাচ্ছেন। আসন্ন পৌরসভা নির্বাচনে তাঁর প্রার্থীপদ আগে থেকেই নিশ্চিত করা হয়েছিল। প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল প্রার্থী করার। কিন্তু তালিকা প্রকাশের আসতেই বাঁধলো সমস্যা। প্রার্থী তালিকায় নাম নেই তাঁর।যা নিয়ে দলের অন্দরেই শুরু হল চাপানউতোর। যার জেরে সোমবার কামারহাটি বি টি রোড অবরোধ করেন তিনি।

বিজয়ী প্রার্থী আসিয়া পারভিন জানান, শীর্ষ নেতৃত্বের তরফ থেকে বলা হয়েছিল এলাকার বিধায়কদের জেতানোর দায়িত্ব তাদের। যে ওয়ার্ড থেকে বিধায়কদের জেতানো হবে সেই ওয়ার্ডের কর্মীকে প্রার্থী পদ দেওয়া হবে আসন্ন পৌরসভা ভোটে। কিন্তু সেই কথা রাখেনি দল। ৫ নম্বর ওয়ার্ড থেকে লিড দিয়ে জেতানো হয়েছিল বিধায়ককে। এর পূর্বে তিনি প্রার্থীপদ নিয়ে আলোচনার জন্য সৌগত রায়ের কাছেও গিয়ে ছিলেন বলে জানা যায়। সেখানেও তাঁর নাম প্রার্থী হিসেবে নথিভুক্ত করা হয়েছিল।

কিন্তু এবার কামারহাটি পৌরসভার অন্তর্গত ওয়ার্ড গুলির প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে। সেই চূড়ান্ত প্রার্থী তালিকায় নাম নেই তাঁর। তাকে প্রতিশ্রুতি দেওয়ার পরও কেন প্রার্থী তালিকায় নাম এলো না সেই নিয়ে তাঁর অনুগামীদের মধ্যে অসন্তোষ সৃষ্টি হয়। যার ফলে আজ পথ অবরোধে বসেন তাঁরা। তাদের দাবি দলের তরফ থেকে কথা দেওয়া হয়েছিল এবং দলের হয়ে তিনি ও তাঁর সমর্থকরা এতদিন কাজ করে গিয়েছেন। এছাড়াও তিনি ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে ছিলেন। সব রকম দলীয় কাজে এগিয়ে গিয়েছেন তিনি। তাহলে কেন প্রার্থী তালিকায় নাম নেই তাঁর? তাদের এই বিক্ষোভের জেরে রীতিমতো উত্তপ্ত কামারহাটি মোড় এলাকা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories