Prothom Kolkata

Popular Bangla News Website

কলকাতায় গণধর্ষণের শিকার এক নাবালিকা, গ্রেফতার দুই অভিযুক্ত

1 min read

।।প্রথম কলকাতা।।

এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল দুই যুবককে। জানা যায় ,ওই নাবালিকাকে কলকাতা শহর ঘুরিয়ে দেখানোর টোপ দেয় দুই যুবক। তারপর সরস্বতী পুজোর দিন নাবালিকাকে নিয়ে ঘুরতে বেরোয় তাঁরা। তারপরই তাদের আসল উদ্দেশ্য জানা যায়। পরবর্তীতে ওই নাবালিকা বাড়ি ফিরে গিয়ে এ ঘটনার কথা জানায় তাঁর মা-বাবাকে। অভিযোগ দায়ের করা হয় জোড়াবাগান থানায়। ধৃতদের সোমবার পকসো আদালতে তোলা হবে বলে জানা যায়।

পুলিশ সূত্রে খবর, সরস্বতী পুজোর দিন ওই নাবালিকাকে নিয়ে ঘুরতে বেরোয় দুই যুবক। তাঁরা ঐদিন শহরের চিড়িয়াখানা, ভিক্টোরিয়া মেমোরিয়াল এইসব জায়গায় ঘুরে ছিল। এমনকি তাকে নতুন মোবাইল ফোন কিনে দেওয়ার প্রতিশ্রুতি দেয় তাঁরা। এরপরই তাকে নিয়ে যায় আনন্দপুর এলাকার একটি রেল আবাসনের ঘরে। সেখানেই গণধর্ষণ করা হয়। কোনরকমে ওই নির্যাতিতা বাড়িতে ফিরে এসে জানায় পুরো ঘটনার কথা। তারপর তাঁর মা বাবা মেয়েকে নিয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগ পাওয়ার পরেই তদন্তে নামে পুলিশ। ওই নির্যাতিতার দেওয়া তথ্যের ভিত্তিতে তল্লাশি চালাতে জোড়াবাগান থেকে ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। জানা যায়, ওই দুই যুবক বিহারের বাসিন্দা। তাঁরা নির্যাতিতা মেয়েটির এলাকারই। মালবাহকের কাজ করতো তাঁরা কলকাতা শহরে। প্রতিবেশী হিসেবে কাকু বলে ডাকতো তাদেরকে। আর সেই হিসেবেই তাঁরা ওই নাবালিকাকে শহর ঘোরাতে নিয়ে যাবে বলে ছিল। তাই কোনো রকম সন্দেহ হয়নি তাদের পরিবারেরও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories