Prothom Kolkata

Popular Bangla News Website

‘সঙ্গে একজন দোভাষী থাকাটা খুবই জরুরী, মমতাকে বার্তা অনুপমের

1 min read

।। প্রথম কলকাতা ।।

কয়েকদিন আগেই উত্তর প্রদেশের ভোট সমর্থন চাইতে মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে এসেছিলেন সমাজবাদী পার্টির নেতা কিরণময় নন্দ। আজ উত্তরপ্রদেশ যাচ্ছেন তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তবে উত্তরপ্রদেশে তৃণমূল ভোটের ময়দানে নামেনি। বিজেপি বিরোধী দল হিসেবে উঠে আসা অখিলেশ যাদবের সমাজবাদী পার্টির হয়ে নির্বাচনী প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। মঙ্গলবার সমাজবাদী পার্টি অফিসে একটি সাংবাদিক বৈঠক করতে পারেন এবং উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনে এসপিকে সমর্থন করার জন্য জনগণের কাছে আবেদন জানাবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ।

অনেকেই মনে করছেন ভোটের আগে উত্তরপ্রদেশে বিজেপি বিরোধী ফ্রন্টকে অক্সিজেন যোগাতে সেই রাজ্যে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রসঙ্গে বিজেপির তরফ থেকে নানান রকম কটাক্ষ করা হচ্ছে। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বারবার বলেছিলেন মুখ্যমন্ত্রী বলেন ওই হিন্দি উত্তরপ্রদেশে কেউ বুঝবে না। দোভাষীর সাহায্য নিলে তাও কিছুটা সুবিধা হত। আজ এই বিষয়ে বিজেপি নেতা অনুপম হাজরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তিনি একটি মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে অনুপম হাজরা লিখেছেন সঙ্গে একজন দোভাষী থাকাটা খুবই জরুরী।

একজন লিখেছেন, ভুলভাল মন্ত্র পড়ে চলে আসবেন। আবার একজন লিখেছেন আপনার হেলিকপ্টার নামতে দেয়নি যোগী মহারাজ একটু দেখবেন। যখন থেকে উত্তরপ্রদেশে নির্বাচনে সমাজবাদী পার্টির হয়ে প্রচার করতে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায় জানা গিয়েছিল তারপর থেকেই তীব্র কটাক্ষ করেছেন বিজেপির রাজ্য নেতৃত্ব‌। কেউ বলেছিলেন মমতার হিন্দি কেউ বুঝবে না আবার কেউ বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় যা হিন্দি বলেন সেই হিন্দি উত্তরপ্রদেশে গিয়ে বললে দোভাষী লাগবে। এই বিষয়ে চ্যালেঞ্জও ছোড়েন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবার উত্তর প্রদেশ যাওয়ার দিন কটাক্ষ করলেন অনুপম হাজরা

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories