Prothom Kolkata

Popular Bangla News Website

রোজ ডে এর দিন রণবীর সিং এমন কি করেছিলেন, যে কারনে আজ তারা স্বামী স্ত্রী!

।। প্রথম কলকাতা ।।

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন বর্তমানে বিবাহিত এবং প্রায়শই নেটিজেনরা তাদের একসাথে দেখে মুগ্ধ হন৷ এই লাভবার্ডরা ২০১৮ সালে গাঁটছড়া বেঁধেছিলেন কিন্তু তাদের সম্পর্কের প্রথম সূচনা হয় ২০১২ সালে যখন রণবীর বিদেশের একটি অনুষ্ঠানে দীপিকার সাথে প্রথমবার দেখা করেছিলেন। তারপরই খুব শীঘ্রই, তারা সঞ্জয় লীলা বানসালির “রাম লীলা” ছবিতে একসাথে কাজ করেন এবং তখনই রণবীর দীপিকার প্রেমে পড়েছিলেন।

তাদের একে অপরের সাথে প্রথম কথা থেকে দীপিকার সাথে কাটানো মুহূর্তে তাঁর পোশাকের কথাও স্পষ্ট মনে রেখেছেন অভিনেতা,আর তা দেখা গেল যখন একজন ভক্ত তাকে ট্যুইটারে জিজ্ঞাসা করেন, “আপনি কীভাবে এতদিন আগে ঘটে যাওয়া এমন কিছু মনে রাখতে পারেন, তাও এত ভাল?”, অভিনেতা ট্যুইট করে বলেন, “কেউ কীভাবে সেই দৃশ্যটি ভুলে যেতে পারে?! ” আর এই কথা শুনে রণবীর ভক্তরা অভিনেতার দীপিকার প্রতি এত ভালোবাসা দেখে আরও বেশি মুগ্ধ হয়েছেন।

আজ রোজ ডে উপলক্ষে, রণবীর, দীপিকা এবং করণ জোহর সমন্বিত একটি মজার স্টিল চিত্র পাওয়া গেল যে চিত্রটিতে রণবীর ঘটিয়েছিলেন এক অসাধারণ মজার কান্ড। ২০১৪ সালে, ফারাহ খানের জন্মদিনের অনুষ্ঠানের পরে, করণ জোহরকে দীপিকা, রণবীর এবং মনীশ মালহোত্রার সাথে চলে যেতে দেখা গিয়েছিল।

তখনই রণবীরকে, বিশেষত একটি প্রফুল্ল মেজাজে দেখা যায় এবং তখন তাঁর হাতে ছিল একগুচ্ছ গোলাপ এবং সামনে হেঁটে যাচ্ছিলেন দীপিকা ও করণ জোহর। আর রণবীর পিছন থেকে প্রপোজ করার ভঙ্গিতে ছুটে আসছিলেন। আর এই ছবি দেখে বেশ আনন্দ পেয়েছিলেন রণবীর ভক্তরা। আর আজ রোজ ডে তে এই ছবিতে বেশ চর্চায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories