Prothom Kolkata

Popular Bangla News Website

নবান্নে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন ব্রাত্যর

1 min read

।। প্রথম কলকাতা ।।

গতকাল প্রয়াত হয়েছেন লতা মঙ্গেশকার। একটানা বেশ কিছুদিন মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। রবিবার সকালে তার মৃত্যু সংবাদে গোটা দেশে শোকের ছায়া নেমে আসে। সুরের সম্রাজ্ঞীর প্রয়ানে রাষ্ট্রীয় শোক ঘোষণা করেছে ভারত সরকার। কোটি কোটি গুণমুগ্ধের পাশাপাশি রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীসহ একের পর এক শীর্ষ ব্যক্তিত্ব শ্রদ্ধা জানিয়েছিলেন।

লতা মঙ্গেসকার আমার একজন ব্যক্তিত্ব যার কোনো দ্বিতীয় নেই যার তুলনা কেবল তিনি নিজেই। হাজার গানের জাদুতে ছড়িয়ে গোটা বিশ্বকে মোহিত করে দেওয়া লতা মঙ্গেশকার প্রতিটি প্রজন্মকে মন্ত্রমুগ্ধ করে রেখেছেন। তার মৃত্যুর খবর শুনে ভক্তদের হৃদয় চূর্ণ-বিচূর্ণ হয়ে গিয়েছে। আজ নবান্নে প্রখ্যাত চিত্রকর বিনোদ বিহারী মুখোপাধ্যায়ের জন্মবার্ষিকীতে ও সুর সম্রাজ্ঞী ভারতরত্ন লতা মঙ্গেশকারের প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপন করেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু

অনেকেই কমেন্ট করেছেন তার এই পোস্টটিতে। একজন লিখেছেন আন্তরিক শ্রদ্ধা এবং প্রণাম জানাই। আবার একজন লিখেছেন, ভারতীয়দের বিশ্বের দরবারে যারা পরিচিত করেছিলেন তাদের মধ্যে অন্যতম ছিলেন লতাজী লতাজীর কন্ঠ এবং আমৃত্যু ভারতীয়দের ঋণী করে রাখবে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories