Prothom Kolkata

Popular Bangla News Website

প্রার্থী হিসেবে চাই বিধায়ককে, এই দাবিতে আগুন জ্বললো শ্রীরামপুরের রাস্তায়

1 min read

।।প্রথম কলকাতা।।

কর্মী-সমর্থকদের পুরসভার নির্বাচনী লড়াইয়ে প্রার্থী পছন্দ না হওয়ায় দফায় দফায় বিক্ষোভ প্রকাশ্যে আসছে। উঠছে প্রার্থী বদলের দাবি। এবার বিধায়ককেও চাই ওয়ার্ডের প্রার্থী হিসেবে। এই দাবিতে রাস্তায় আগুন জ্বালিয়ে অবরোধে নামলেন তৃণমূল কর্মীরা। ঘটনাটি শ্রীরামপুরের। সেখানে নগার মোড় এলাকায় তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা বিক্ষোভ দেখান। তাদের দাবি, এবার বিধায়ককে প্রার্থী হিসেবে ঘোষণা ঔ করতে হবে। নইলে অবরোধ তুলবেন না তাঁরা। সোমবার দুপুরের দিকে শ্রীরামপুরের নগার মোড় এলাকায় এই দাবিতে বিক্ষোভ দেখান তৃণমূলের কর্মী সমর্থকরা।

শেওড়াফুলি তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি আবির দে এদিন এই বিক্ষোভে সামিল হন। তিনি জানান, চাঁপদানির বিধায়ক অরিন্দম গুইন যতদিন বৈদ্যবাটি পুরসভার চেয়ারম্যান ছিলেন ততদিন এলাকাগুলির অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে। কিন্তু তাকে এবার প্রার্থীপদ দেওয়া হয়নি। যার কারণে অসন্তোষ সৃষ্টি হয়েছে তৃণমূল কংগ্রেসের এক অংশের মধ্যে। তিনি আরো জানান, বিভিন্ন জায়গায় বিধায়করা প্রার্থীপদ পেয়েছেন। তাহলে বিধায়ক অরিন্দম গুইনকে কেন প্রার্থী হিসেবে মনোনীত করা হল না? অবিলম্বে প্রার্থী তালিকায় বিধায়ককে প্রার্থীপদ দিতে হবে ,এমনই তাদের দাবি।

তাদের এই পথ অবরোধের ফলে সমস্যার সম্মুখীন হতে হয় পথযাত্রীদের। যদিও পরিস্থিতি সামাল দিতে সেখানে এসে উপস্থিত হন পুলিশকর্মীরা। জানা যায়, এই একই দাবিতে গতকাল রবিবার বৈদ্যবাটি চৌমাথা চত্বরে পথ অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছিলেন তৃণমূল কর্মী সমর্থকরা। আবারো আজ সকালে একই দাবিতে অবরোধ করা হয় অন্য একটি এলাকায়। বিক্ষোভকারীদের কথায়, যতক্ষণ না পর্যন্ত উচ্চ নেতৃত্ব এই বিষয়ে কোন রকম কথা বলবেন ততক্ষণ পর্যন্ত তাদের এই অবরোধ চলবে। তবে উচ্চ নেতৃত্বের কাছ থেকেও যদি এই বিষয়ে সঠিক কোনো উত্তর না পাওয়া যায় তবে এর থেকে বৃহত্তর আন্দোলনে নামতে পারেন তাঁরা। এমনটাই জানানো হয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories