Prothom Kolkata

Popular Bangla News Website

‘গুন্ডা ও পুলিশকে নিয়ে চলছে তৃণমূল, মানুষ ঠিক করবে এই সরকার কতদিন চলবে’, হুঁশিয়ারি অর্জুনের

। প্রথম কলকাতা ।।

আগামী ১২ ই ফেব্রুয়ারি রাজ্যের যে চারটি পুরনিগমে হতে চলেছে নির্বাচন, তারমধ্যে অন্যতম হলো আসানসোল। সম্প্রতি, আসানসোলে বিজেপির হয়ে প্রচার করে গিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আজ আসানসোলে বিজেপির হয়ে প্রচারে এলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। প্রচারে এসে গনমাধ্যমের মুখোমুখি হলেন তিনি। যেখানে একের পর এক কটাক্ষ করলেন তিনি রাজ্যের শাসক দল তৃণমূলকে।

প্রসঙ্গত, তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হয়েছে যে, আসানসোল পুর নিগম বিরোধীশূন্য হবে। এ প্রসঙ্গে অর্জুন সিং জানালেন, বিরোধীশূন্য করতে গিয়ে পশ্চিমবাংলাকেই শূন্য করে দেয়া হয়েছে। ভারে মা ভবানী অবস্থা। তিনি তো এখন কয়লা মন্ত্রী হয়ে গেছেন, সেজন্য বারবার ইডি ডাকছে তাঁকে, যেভাবে একজন মন্ত্রী চুরির সঙ্গে যুক্ত আছেন, সেভাবে পশ্চিমবঙ্গ সরকারটাই চুরির সঙ্গে যুক্ত আছে, কে বাকি আছেন? তার খোঁজ নিতে হবে।

অর্জুন সিং জানালেন, গুন্ডা, পুলিশকে নিয়ে চলছে তৃণমূল সরকার, কতদিন চলবে? সেটা মানুষ ঠিক করবেন। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তাঁরা কী মনে করছেন, আসানসোলে অবাধ, শান্তিপূর্ণ ভোট হতে পারবে? এর উত্তরে অর্জুন সিং জানালেন, শান্তিপূর্ণ ভোট হবে না। তাই বিজেপিকে সেভাবেই প্রস্তুত থাকতে হবে। লড়াইয়ের জবাব লড়াইয়ে দিতে হবে, না হলে হবে না। মানুষ বিজেপির সঙ্গে আছে, মানুষ ভোট দিতে পারলে ভোট দিয়ে দেবেন। কিন্তু মানুষকে ভোট দেওয়ার সুযোগ তাঁদেরকেই করতে হবে।

তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তবে কি প্রতিরোধ হবে? অর্জুন সিং জানালেন, প্রতিরোধ হবে, প্রতিবাদ হবে, যেভাবে চাইবে সেভাবেই হবে। কিছু করার নেই। আবার, গতকাল গোয়াতে বাবুল সুপ্রিয়র ওপর হামলা প্রসঙ্গে তিনি জানালেন, বাবুল সুপ্রিয় একজন অভিনেতা। হয়তো কোন নাটক করেছেন তিনি। কেন তাঁর উপরে হামলা হবে? জানালেন অর্জুন সিং।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories