Prothom Kolkata

Popular Bangla News Website

সাঁইথিয়ায় পুরভোটের আগেই ভাঙচুর বিজেপি নেতার বাড়ি, অভিযোগ নেপথ্যে তৃণমূল

1 min read

।।প্রথম কলকাতা।।

সামনেই পুরভোট। আর পুরভোটের আগেই সন্ত্রাসের ছবি বীরভূমের সাঁইথিয়ায়। বিজেপি নেতার বাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ রবিবার রাতে বিজেপির বীরভূম সাংগঠনিক জেলার কোষাধক্ষ্য উদয়শঙ্কর বন্দ্যোপাধ্যায় বাড়িতে চড়াও হয় তৃণমূল আশ্রিত কিছু দুষ্কৃতি। তারপর ভাঙচুর চালানো হয় তাঁর বাড়িতে। পুরভোটের আগে এলাকায় ভয়ের পরিবেশ তৈরি করতে চাইছে তৃণমূল ,এমনটাই দাবি বিজেপির। বিজেপি নেতা উদয়শঙ্কর বন্দ্যোপাধ্যায় জানান, গতকাল রাত ১০:৪০ নাগাদ তাঁর বাড়ির সামনে প্রায় পনেরো-বিশ জন দুষ্কৃতী এসে হাজির হয়।

তাকে বিজেপি সমর্থক হওয়ার জন্য হুমকি দেয় তাঁরা, এমনকি অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। দুষ্কৃতীরা তাকে বাড়ি থেকে বেরিয়ে আসতে বলে। কিন্তু তিনি বাইরে বেরিয়ে না এলে তাঁর বাড়ির বাইরের দরজা ভেঙে ঢোকে তাঁরা এবং এলোপাতাড়ি ইট ছুঁড়তে শুরু করে। পাঁচ-সাত মিনিটের মধ্যে বাড়ির কাচের জালনা সহ বাইরে থাকা অন্যান্য জিনিস ভেঙে তছনছ করে দেয় তাঁরা। তাঁর অভিযোগ, এই ঘটনার সাথে যুক্ত রয়েছে তৃণমূলের আশ্রিত দুষ্কৃতীরা। সাঁইথিয়ার নির্বাচনী কমিটির বিজেপির তরফ থেকে একটি চেনামুখ তিনি নিজে। তাই বাড়ি ভাঙচুর করে, ভয় দেখিয়ে যদি তাঁর নির্বাচনে অংশগ্রহণকে আটকানো যায় সেই প্রচেষ্টাই করা হয়েছে বলে জানান তিনি।

তবে এই প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে বলা হয়, “সাঁইথিয়া শহরে এত বছর ধরে প্রতিষ্ঠিত তৃণমূলের যে সকল নেতা নেত্রীরা ছিলেন সবাই তাঁরা ইতিমধ্যে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। বিজেপি এখন প্রার্থী খুঁজে পাচ্ছেনা তাই মানুষের নজর ঘোরাবার জন্য এই ধরনের অভিযোগ করতেই পারে। তবে এ অভিযোগ মিথ্যে কারণ আমরা খবর নিয়ে দেখেছে এই ধরনের কোন ঘটনা ঘটেনি”। মূলত সরস্বতী পুজোর চাঁদা নিয়ে ছোটখাটো গন্ডগোল আর সেটিকে কেন্দ্র করেই ভোটের আগে প্রচার পেতে এইরকম মিথ্যেঅভিযোগ করছে বিজেপি। এমনটাই পাল্টা অভিযোগ করা হয় তৃণমূলের তরফ থেকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories