Prothom Kolkata

Popular Bangla News Website

দেখুন লতা মঙ্গেশকরের শেষ ভিডিও ! দেশবাসীকে দিয়ে গেলেন মহামূল্যবান গানের ঝাঁপি

।। প্রথম কলকাতা ।।

সারা ভারতবাসী শোকস্তব্ধ, লতাজির প্রয়াণ যেন কোনোভাবেই মেনে নেওয়া যায়না। যাঁর প্রতিটি গান ভারতবাসীর মন জুড়ে রয়েছে, তাঁর গলার সুরের মধ্যে এমন জাদু ছিল যা মানুষের দুঃখ কষ্ট বেদনাকে নিমিষে ভুলিয়ে দিতে পারত। এক মহা মূল্যবান রত্ন হারাল ভারত। যদিও এই মহান শিল্পীর বিশাল গানের ঝাঁপি তিনি দিয়ে গেছেন। সেই ঝাঁপির এক একটা গানই অমূল্য।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে , যেখানে লতা মঙ্গেশকর দুজন মহিলার সাহায্যে এবং তাদের হাত ধরেই অতি ধীর গতিতে ঘরের মধ্যে হাঁটছেন। অনেকে মনে করছেন এটাই ছিল লতা মঙ্গেশকরের শেষ ভিডিও। তাঁর হাঁটাচলা করতে অসুবিধা থাকলেও, বেশ সুস্থভাবেই সমস্ত কথা বলছিলেন। বয়স হয়েছিল ৯২ বছর, কিন্তু বয়সের অঙ্ক কখনোই হার মানাতে পারেনি তাঁর কণ্ঠের জাদুকে।

প্রায় চার সপ্তাহ হাসপাতালে ভর্তি থাকলেও শারীরিক অবস্থা ধীরে ধীরে উন্নতির দিকে যাচ্ছিল , কিন্তু গত শনিবারই পাওয়া যায় খারাপ খবর। নিয়ে যাওয়া হয় তাঁকে ভেন্টিলেশনে। তারপরই রবিবার ছিল সারা ভারতবাসীর কাছে এক ক্ষতবিক্ষত দিন। বহু শিল্পী থেকে শুরু করে সাধারণ অনুরাগীরা পর্যন্ত এই মহান শিল্পীর প্রয়াণ একেবারেই মেনে নিতে পারছেন না। দেখুন লতা মঙ্গেশকরের শেষ সেই ভিডিও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories