Prothom Kolkata

Popular Bangla News Website

লতা মঙ্গেশকরের সামনে থুতু ছিটিয়েছেন শাহরুখ খান ? ক্ষেপে আগুন নেটিজেনরা

1 min read

।। প্রথম কলকাতা ।।

লতা মঙ্গেশকর ভারতীও সুরের জগতের প্রাণ ছিলেন, ভবিষ্যতেও থাকবেন। তাঁর প্রয়াণ বহু ভারতবাসী এখনো পর্যন্ত মন থেকে মেনে নিতে পারছেন না। অনেকেই রীতিমতো কান্নায় ভেঙে পড়ছেন। তার মাঝেই সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ছড়িয়ে পড়েছে শাহরুখ খানের একটি ভিডিও ক্লিপ। শিবাজী পার্কে লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জ্ঞাপনের জন্য বলিউডের নামজাদা তারকার উপস্থিত হয়েছিলেন। সেখানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি।

শাহরুখ খান প্রণাম জানানোর সময় মুখের মাস্ক খুলে নিচের দিকে একটু মাথা ঝোঁকান। তারপরেই মাস্কটা পরে নেন। বলিউড তারকার সেই ভিডিও দেখে রীতিমতো রাগে ফুঁসছেন বহু জনতা। অনেকের দাবি, তিনি নাকি থুতু ছিটিয়েছেন। দ্রুতগতিতে সেই ভিডিও পৌঁছে গিয়েছে প্রায় সবার কাছে। যদিও এখনও পর্যন্ত নায়ক এই বিষয় নিয়ে মুখ খোলেননি।

ভিডিও দেখে অনেকে মনে করেছেন, নায়ক ওই ভাবেই শ্রদ্ধা জ্ঞাপন করেছেন , প্রকৃতপক্ষে তিনি থুতু ছেটাননি। কারণ সেই ঘটনা একেবারেই হতে পারে না এবং কেউ কখনো এটা করতে পারে না। লতাজির মত এমন মহান মানুষের সম্পর্কে সে কাজ তো দূরের কথা, সেই ভাবনা মাথায় আনাও পাপ। আসলে এক্ষেত্রে বহু নেটিজেন ভুল বুঝছেন। স্বাভাবিকভাবেই সেই ভিডিও ক্লিপ নিয়ে তৈরি হয়েছে নানান গুঞ্জন। আসলে শিবাজী পার্কের পুরো ঘটনাটাই লাইভ চলছিল বিভিন্ন গণমাধ্যমে। সেখানকার প্রতিটি দৃশ্যের পুঙ্খানুপুঙ্খ বর্ণনা সরাসরি মানুষ ঘরে বসেই দেখতে পাচ্ছিলেন। যদিও এই ঘটনা নিয়ে এখনো পর্যন্ত শাহরুখ খান কিছু জানাননি। তবে ব্যাপারটি নিয়ে রীতিমতো বেশ জলঘোলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories