Prothom Kolkata

Popular Bangla News Website

জনসাধারনের নজর কাড়তে তৃণমূলের অভিনব কায়দায় ভোট প্রচার সিউড়িতে

1 min read

।। প্রথম কলকাতা।।

শনিবার অর্থাৎ গতকাল বীরভূম জেলার বীরভূম এবং গুসকরা পৌরসভার অন্তর্গত ওয়ার্ডের প্রার্থীদের নামের তালিকা ঘোষণা করা হয়েছে। সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়ে বীরভূম জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল মনোনীত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করেন। আর প্রার্থী তালিকা প্রকাশিত হওয়ার পরই সময় নষ্ট না করে প্রচারে বেরিয়ে পড়েছেন সিউড়ির ২১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী।

রবিবাসরীয় প্রচার করতে দেখা গেল সিউড়ির ২১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সুকুমার মালকে। তবে চিরাচরিত প্রচার নয়। তাঁর প্রচারে কিছু নতুনত্ব খুঁজে পেলেন স্থানীয় বাসিন্দারা। যার ফলে তাঁরাও বেশ উপভোগ করলেন তৃণমূল প্রার্থীর প্রচার কার্যকে। এদিন সকালে তিনি কেন্দুয়া সোনাতোর এলাকা থেকে প্রচার শুরু করেন। পাশাপাশি দেওয়াল লিখনের মাধ্যমে প্রচার করতে দেখা যায় তাকে। এছাড়াও তাঁর প্রচারে যে অভিনবত্ব ছিল তা হল, সাধারণ মানুষের হাতে মাস্ক তুলে দেন তিনি।

বর্তমান করোনা পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে এলেও একেবারে নির্মূল হয়ে যায়নি। যার জন্য সকলকেই কোভিড বিধি-নিষেধ মেনে চলা উচিত। আর প্রচারে বেরিয়েও কোভিড পরিস্থিতিকে মাথায় রেখে জনসাধারণের জন্য এই উদ্যোগ রীতিমতো আনন্দ দিয়েছে স্থানীয় বাসিন্দাদের। নয় তো এতদিন পর্যন্ত বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে কোভিড বিধি লঙ্ঘনের। সেই জায়গায় দাঁড়িয়ে তৃণমূল প্রার্থীর এই উদ্যোগ সত্যিই প্রশংসনীয় বলে মনে করছেন ওয়ার্ডের বাসিন্দারা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories