Prothom Kolkata

Popular Bangla News Website

সিউড়িতে বিজেপিকে দেওয়াল লিখনে বাধা, প্রতিবাদে রাস্তায় বসলেন প্রার্থী

।।প্রথম কলকাতা।।

দেওয়াল লিখনের প্রস্তুতি নিতে শুরু করেছিলেন সিউড়ি পুরসভার অন্তর্গত ১৮ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী। তবে তাকে বাধা দেওয়া হয় দেওয়াল লিখনে। তৃণমূলের তরফ থেকে বাধা পেয়ে তিনি রাস্তায় বসে প্রতিবাদ করেন। তাঁর দাবি, তৃণমূলের তরফ থেকে ইচ্ছে করে কোনো দেওয়ালে বিজেপির প্রচার করতে দেওয়া হচ্ছে না। নির্বাচনী প্রচারের কাজে বাধা সৃষ্টি করা হচ্ছে। আর এর প্রতিবাদ জানিয়েই রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে দেখা গেল তাকে।

সিউড়ি পৌরসভার অন্তর্গত ১৮ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী হলেন সোনালি ঘোষ সরকার। আজ সকালে তিনি তাঁর কিছু কর্মী সমর্থক নিয়ে ওয়ার্ডের বিভিন্ন জায়গায় দেওয়াল লিখনের উদ্দেশ্যে বেরিয়ে ছিলেন। কিন্তু একটি দেওয়ালে লেখার জন্য যখন তাঁর দলীয় কর্মীরা চুন রঙ করছিল তখনই তাদেরকে এসে ধমকানো হয় বলে অভিযোগ। বিজেপি প্রার্থী জানান, তিনি সুষ্ঠুভাবে শুধু দেওয়াল লিখনের কাজ শুরু করেছিলেন, কিন্তু তাকে এসে বাধা দেয় স্থানীয় তৃণমূল প্রার্থীর স্বামীর অনুগামী কিছু লোক। যার প্রতিবাদ জানিয়ে তিনি রাস্তা অবরোধ করেন এবং ঘটনাস্থলে পুলিশ প্রশাসনকে ডাকেন।

এই প্রসঙ্গে তৃণমূল প্রার্থীর স্বামী পবিত্র দাস জানান, বিজেপি প্রার্থী তৃণমূলের বুকিং করা দেওয়াল গুলিতে চুন রঙ করার পর নিজেদের প্রচারের কাজ করছিলেন। তাদেরকে বাধা দিয়ে অন্য কোনো দেওয়ালে লিখতে বলা হয়। আর এই কথার পরেই বিজেপি প্রার্থী সোনালি ঘোষ সরকার একাই রাস্তার উপর বসে পড়েন। বিজেপির কোনো দলীয় কর্মীকে তৃণমূলের তরফ থেকে ধমকানো হয়নি। শুধুমাত্র অন্য কোনো দেওয়ালে লিখতে বলা হয়েছিল বলে জানান তিনি। ইচ্ছে করে বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করছেন বিজেপি প্রার্থী। এমনই অভিযোগ করেন ওই তৃণমূল কর্মী।

প্রসঙ্গত, এখনও পর্যন্ত সিউড়ি পৌরসভার অন্তর্গত ওয়ার্ড গুলিতে বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা করা হয়নি। তার আগেই পুরভোটে প্রার্থীর প্রচারের জন্য ওয়ার্ডের বিভিন্ন এলাকায় শুরু হয়ে গিয়েছে দেওয়াল দখলের কাজ। যদিও ১৮ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী হবেন সোনালি ঘোষ সরকার, অফিসিয়ালি ঘোষণা করা না হলেও একপ্রকার নিশ্চিত তা। তাই এদিন ওই বিজেপি প্রার্থী এবং তার দলীয় কর্মী সমর্থকরা ওয়ার্ডে দেওয়াল দখল করতেই বেরিয়ে ছিলেন বলে জানা যায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories