Prothom Kolkata

Popular Bangla News Website

প্রার্থী নিয়ে চরম বিক্ষোভ কামারহাটিতে, ধর্মঘটের ডাক মদনের এলাকায়

।। প্রথম কলকাতা ।।

শুক্রবার সন্ধ্যায় তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পর থেকেই গোটা রাজ্যের ছড়িয়েছে বিক্ষোভ। এবার তা কার্যত ধর্মঘটের চেহারা নিতে চলেছে। পুরভোটে প্রার্থী নিয়ে তৃণমূলের অন্দরে অসন্তোষের জেরে রবিবার কামারহাটির বিভিন্ন এলাকায় সমস্ত যানবাহন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে আইএনটিটিইউসি। তৃণমূলের একাংশ কর্মীদের দাবি তৃণমূলের একনিষ্ঠ কর্মীদের টিকিট না দিয়ে সুবিধাবাদীদের টিকিট দেওয়া হয়েছে। তারা সাফ দাবি জানিয়েছেন প্রার্থী বদল না করলে বড়সড় আন্দোলনে নামবেন তারা।

এই নিয়ে মদন মিত্র জানিয়েছেন প্রার্থী তালিকা যদি কোনো ভুল হয় বা বদল করা উচিত হয় তাহলে তিনি দলের সাথে কথা বলবেন। ইতিমধ্যেই বেশ কয়েকটি জায়গায় টোটো, অটো, চালানো বন্ধ হয়ে গেছে। অনেক জায়গায় রাস্তা অবরোধ চলছে। মদন মিত্র আরও।বলেছেন তিনি ব্যাপারগুলি দেখছেন ।তিনি সমাধানের চেষ্টা চালাচ্ছেন। এমনকি তিনি এই কথাও বলেছেন তাকে যদি সঙ্গে নিয়ে লিস্ট বানানো হতো তাহলে হয়তো এত অশান্তি হত না।

সব মিলিয়ে উত্তাল পরিস্থিতি কামারহাটির। পুরসভার এক থেকে সাত নম্বর ওয়ার্ডের প্রার্থী বদলের।দাবিতে রবিবার কারখানা বন্ধের হুঁশিয়ারি দেওয়া হয়েছে। প্রার্থী বদল না করা হলে বৃহত্তর আন্দোলন করে কামারহাটি স্তব্ধ করে দেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়েছে। যদিও শুধু কামারহাটির নয় তালিকা প্রকাশ হতেই বিভিন্ন জেলায় জেলায় তৃণমূল কর্মীদের মধ্যে ক্ষোভ প্রশমিত হয়েছে। জেলায় জেলায় বিক্ষোভ দেখা যাচ্ছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories