Prothom Kolkata

Popular Bangla News Website

‘তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বন্দুক উঁচিয়ে ভয় দেখাচ্ছে’, ভিডিও শেয়ার অশোকের

1 min read

।। প্রথম কলকাতা ।।

কয়েক দিন শান্ত থাকার পর রাজনৈতিক সংঘর্ষকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছিল ময়না থানার গ্রাম পঞ্চায়েত এলাকায়। বিজেপির অভিযোগ ছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এলাকায় সন্ত্রাস চালাচ্ছে। তাদের বাড়ি লক্ষ্য করে বোমা ছুড়ে মারছে। আবারো বাকচায় এই ধরনের ঘটনা ঘটেছে বলে সোশ্যাল মিডিয়ায় সরব হলেন অশোক দিন্দা।বিধায়ক অশোক দিন্দা একটি ট‍্যুইট করেছেন।

তিনি ট‍্যুইটে লিখেছেন, ‘তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা দিনে-দুপুরে হাতে বন্দুক এবং বোমা নিয়ে সন্ত্রাস করে বেড়াচ্ছে ময়না বিধানসভার বাকচা গ্রাম পঞ্চায়েত এলাকায়।দিনেদুপুরে বন্দুক উঁচিয়ে ভয় দেখাচ্ছে সাধারন মানুষদের ও বোমা বিস্ফোরণ করে চলেছে তাদের বাড়ির ওপর এবং গাড়ি বাড়ি ভাঙচুর ও লুটপাট করে চলেছে তৃণমূল।’অশোক দিন্দা একটি ভিডিও পোস্ট করেছেন।

আবার অন্যদিকে তমলুকের ভাইস-প্রেসিডেন্ট আশিস মণ্ডল জানিয়েছেন, ‘বাকচাকে নিয়ে যে ঘটনা ঘটেছে তা নজিরবিহীন। নির্লজ্জতার প্রতীক পশ্চিমবঙ্গে। আজকে বাকচা অঞ্চলে সকালবেলা কয়েকজনকে নিয়ে বোম চার্জ শুরু করে তৃণমূলের লোকজন। সেখানকার স্থানীয় মানুষজন সেই বিষয়ে বিক্ষোভ দেখায়। তৃণমূল নেতার বাড়িতে গিয়ে দেখতে পান বস্তা বস্তা বোমা। ময়না থানার পুলিশ এসে সেই বোমা উদ্ধার করে। পুলিশ প্রশাসন তৃণমূলের সঙ্গে নির্লজ্জভাবে ভারতীয় জনতা পার্টির কর্মীদের উপর আক্রমণ চালাচ্ছে। বাকচা অঞ্চল বর্তমানে বারুতদের স্তুপে পরিণত হয়েছে।এতে মানুষের ক্ষতি হবে দেশের ক্ষতি হবে’ বলে জানান তিনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories