Prothom Kolkata

Popular Bangla News Website

বার্সেলোনা ছাড়ার প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন দেম্বেলে

।। প্রথম কলকাতা ।।

একে গুরুত্বপূর্ণ ম্যাচে হার। তারউপর বার্সেলোনার মাথাব্যাথার কারণ ওসমান দেম্বেলে। ইতিমধ্যেই কোচ জাভি হার্নান্দেজ কড়া বার্তা দিয়েছেন এই ফ্রেঞ্চ ফরোয়ার্ডকে। হয় চুক্তি নবায়ন করো নয়তো ক্লাব ছাড়ো। কাতালান ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর ম্যাথিউ আলকেনিও পরিস্কার জানিয়ে দিয়েছেন জানুয়ারির ৩১ তারিখের মধ্যেই দেম্বেলেকে নতুন ক্লাব খুঁজে নিতে হবে না হলে তাকে খেলানো হবে না।

২০১৭ সালে বরুশিয়া ডর্টমুন্ড থেকে রেকর্ড পরিমাণ অর্থের বিনিময়ে ওসমান দেম্বেলেকে দলে নেয় বার্সেলোনা। এরপর থেকেই চোট যেন কিছুতেই পিছু ছাড়েনি ফ্রেঞ্চ ফরোয়ার্ডকে। নিজের প্রতিভাকে কাজে লাগানো দূর অস্ত, একটা সম্পূর্ণ মরসুমই ঠিকভাবে কাটাতে পারেননি তিনি। আগামী জুনে কাতালান দলটির সাথে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। তারপরেও নতুন চুক্তির ব্যাপারে একমতে পৌঁছাতে পারেনি দুই পক্ষই। জানা যায়, বার্সেলোনার পক্ষ থেকে একাধিকবার নতুন চুক্তির প্রস্তাব দেওয়া হলেও তা প্রত্যাখ্যান করেছেন দেম্বেলে। কিন্তু এবার আর ফ্রেঞ্চ ফরোয়ার্ডকে প্রশ্রয় দিতে চাইছে না বার্সা।

স্প্যানিশ সংবাদ মাধ্যম অনুযায়ী খবর, বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষরের জন্য আকাশছোঁয়া বেতন চাইছেন দেম্বেলে। আর সেই সঙ্গে চুক্তি স্বাক্ষরের বোনাসও চেয়েছেন এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড। কিন্তু বার্সেলোনা দেম্বেলের এমন চাওয়া পূরণে ইচ্ছুক নয়। যারফলে চুক্তি নবোনায়ন নিয়ে একমতে পৌঁছাতে পারছে না দুই পক্ষই। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন ওসমান দেম্বেলে।

এদিন ইনস্টাগ্রাম পোস্টে নিজের ক্ষোভ উগড়ে দেন দেম্বেলে। তিনি জানান, “চার বছর ধরে আমার সম্পর্কে গুজব তৈরি করা হয়েছে, আমার ক্ষতি করার উদ্দেশ্যে আমার সম্পর্কে লজ্জাজনক মিথ্যাচার করা হয়েছে। আমি কখনও জবাব দেইনি, কিন্তু আজ এর শেষ।” তিনি আরও বলেন, “আমি ২৪ বছর বয়সী এবং প্রত্যেক মানুষের মতো আমারও ত্রুটি, অপূর্ণতা আছে। আমি জটিল মুহূর্ত, আঘাতের মধ্য দিয়ে বেঁচে আছি, কোভিড আমাকে প্রভাবিত করেছে। সামান্য প্রশিক্ষণ সেশন ছাড়া, কোচ আমাকে অনুরোধ করেছেন এবং আমি সবসময় প্রশ্ন ছাড়াই মেনে নিয়েছি।আপনি জানেন, আলোচনা আছে। আমি আমার এজেন্টকে এটি পরিচালনা করতে দিয়েছি, এটি তার ক্ষেত্র। আমার মাঠ হল বল, ফুটবল খেলা, সতীর্থ ও সমর্থকদের সাথে আনন্দের মুহূর্ত ভাগাভাগি করা। সর্বোপরি, আসুন জয়ের দিকে মনোনিবেশ করি। এখানে এখনও আমার চুক্তি আছে, আমি পুরোপুরি সম্পৃক্ত, কারও ব্ল্যাকমেইলে মাথা নত করার লোক আমি নই।”

Categories