Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর: সাতসকালে বর্ধমানে দুঃসাহসিক ব্যাঙ্ক ডাকাতি, আতঙ্কে কাপঁছে শহর

1 min read

।। প্রথম কলকাতা।।

সাতসকালে ব্যাঙ্কে ঢুকে ডাকাতি করল একদল দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কার্জন গেটের কাছে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের বর্ধমান ব্রাঞ্চে। এমন জনবহুল এলাকায় দিন-দুপুরে ডাকাতির চেষ্টায় রীতিমতো আতঙ্কিত সকলে। ঘটনাস্থলে এসে উপস্থিত হয় বর্ধমান থানার পুলিশ। জানা যায়, এদিন সকাল ১০:১৫ নাগাদ ঘটনাটি ঘটে। ৭-৮ জন হিন্দিভাষী যুবকের একদল এসে হানা দেয় ব্যাঙ্কে। তাদের সকলের কাছেই ছিল আগ্নেয়াস্ত্র।শুক্রবার সকালে কার্জন গেট সংলগ্ন পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের শাখায় এসে পৌঁছান এক গ্রাহক।

তিনি জানান, ব্যাঙ্কে তিনি টাকা তোলার উদ্দেশ্যে এসেছিলেন। তাঁর মেয়ে অসুস্থ এবং ভর্তি রয়েছে নার্সিংহোমে। তাই তিনি টাকা তুলতে যান কার্জন গেট সংলগ্ন ওই ব্যাঙ্কটিতে। তবে ব্যাঙ্কে ঢুকে তিনি দেখেন একদল দুষ্কৃতী হাতে বন্দুক নিয়ে রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছে ব্যাঙ্কময়। তাকেও দুষ্কৃতীরা বসতে বলে। সাথে সাথেই তাঁর ফোন কেড়ে নেওয়া হয়। বারবার ফোন দেওয়ার জন্য অনুরোধ করলেও তাঁরা কথা শোনেনি। তাকে আটকে রাখা হয় ব্যাঙ্কের মধ্যেই।

ব্যাঙ্কের এক কর্মচারী তাকে ফোনটা ফিরিয়ে দেওয়ার কথা বলতে গেলে তাকে ধরে মারধর করে ওই দুষ্কৃতীরা। ওই গ্রাহক জানান, দুষ্কৃতীর দল ব্যাঙ্কের ক্যাশিয়ার এর কাছে থাকা প্রায় ৩ হাজার টাকা হাতিয়ে নেয় । রীতিমতো রিভলবার দিয়ে ব্যাঙ্কের ভেতরে থাকা সবাইকে ভয় দেখাতে থাকে তাঁরা। অবশেষে ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিশ। বর্ধমান থানার পুলিশ এসে ব্যাঙ্কটিকে ঘেরাও করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্ধমান শহরের প্রাণকেন্দ্র কার্জন গেটের মতো এমন একটি জমজমাট পূর্ণ এলাকায় এইরকম দুঃসাহসিক ডাকাতির ঘটনায় রীতিমতো আতঙ্কিত এলাকাবাসী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories