Prothom Kolkata

Popular Bangla News Website

BREAKING : বলিউডে নক্ষত্র পতন, প্রয়াত কমেডিয়ান অরুণ ভার্মা

।। প্রথম কলকাতা ।।

নতুন বছরে বলিপাড়ায় দুঃখের ছায়া পড়েছে। বিচারের শুরু থেকেই করোনার প্রকোপে বিধস্ত আর তারপরেই আবার এক দুঃসংবাদ পাওয়া গেল। চলে গেলেন অভিনেতা, কবি কমেডিয়ান অরুণ ভার্মা।এদিন বৃহস্পতিবার নিজের ভোপালের বাড়িতে শেষ নিঃশাস ত্যাগ করেছেন তিনি। বয়স হয়েছিল মাত্র ৬২ বছর । অরুণ ভার্মা সম্প্রতি কঙ্গনা রানাউতের প্রযোজনায় টিকু ওয়েডস শেরু তে অভিনয় শেষ করেছেন বলে জানা গিয়েছে, এটি তার অভিনীত শেষ ছবি ছিল।

তিনি সানি দেওলের ডাকাইত (1987) দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। পরবর্তীতে তার কর্মজীবনে, তিনি অনিল কাপুরের নায়ক, ঋষি কাপুর এবং মাধুরী দীক্ষিতের প্রেম গ্রন্থ, অক্ষয় কুমার, সালমান খান এবং প্রিয়াঙ্কা চোপড়ার মুজসে শাদি করোগি, সঞ্জয় দত্তের খলনায়ক এবং টাইগার শ্রফের হিরোপন্তির মতো হিট ছবিতেও অভিনয় করেছেন। 80 এর বেশি সিনেমায় অভিনয় করা অরুণ এর প্রয়াণে শোকস্তব্ধ বলিউড।প্রসঙ্গত, গতকালই প্রয়াত হয়েছেন বিখ্যাত গায়ক শানের মা সোনালি মুখোপাধ‍্যায়। শান নিজে এক বিবৃতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন নিজের মায়ের উদ্দেশ্যে।

সেখানে তিনি লেখেন, ‘আজ মা আমাদের সকলকে ছেড়ে চলে যাওয়ায় আমরা গভীরভাবে শোকাহত, আমারা ভেঙে পড়েছে। তিনি চিরনিদ্রায় আছন্ন হয়েছেন। তিনি একজন দয়ালু মনের ও অসাধারন মানুষ ছিলেন এবং একজন স্নেহময়ী মা ছিলেন। আমরা আমাদের মাকে শেষবারের জন্য বিদায় দিয়েছি। এছাড়াও সকলকে বলবো আপনারা সকল করোনা বিধি মেনে চলুন এবং আমাদের মায়ের আত্মার উদ্দেশ্যে শান্তি কামনা করুন।’

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories