Prothom Kolkata

Popular Bangla News Website

‘আত্রেয়ী বাঁচাও, খাঁড়ি বাঁচাও’ স্লোগান তুলে বালুরঘাটে প্রতিবাদ বিজেপির

1 min read

।।প্রথম কলকাতা।।

বালুরঘাটের প্রাণকেন্দ্র আত্রেয়ী খাঁড়ি। কিন্তু সেই খাঁড়ি বর্তমানে তৃণমূল নেতাদের দখলে। না করা হচ্ছে তাঁর সংস্কার ,না-ই সংস্কার করতে দেওয়া হচ্ছে। যার কারণে শুক্রবার সকালে আত্রেয়ী বাঁচাও,খাঁড়ি বাঁচাও কর্মসূচির ডাক দিল বালুরঘাট টাউন বিজেপি। এদিন সকালে বিজেপির কর্মী-সমর্থকেরা প্ল্যাকার্ড হাতে এবং দলীয় পতাকা হাতে পরিদর্শন করল আত্রেয়ী খাঁড়ি। তাদের দাবি অবিলম্বে খাঁড়িকে সংস্কার করা হোক এবং তাকে তৃণমূলের দখলমুক্ত করার পদক্ষেপ নেওয়া হোক। জানা যায়, বিগত প্রায় এক মাস আগে এই খাঁড়ি সংস্কার করার জন্য এবং তাকে তৃণমূল নেতাদের দল থেকে মুক্ত করার জন্য বালুরঘাট জেলা শাসকের কাছে লিখিতভাবে আর্জি জানিয়ে ছিলেন বালুরঘাট টাউন বিজেপি।

কিন্তু এতদিন কেটে যাওয়ার পরও জেলাশাসক কোনরকম পদক্ষেপ গ্রহণ করেননি। এই বিষয় নিয়ে জেলাশাসকের সঙ্গে মুখোমুখি আলোচনায় বসতে চেয়েছিল বালুরঘাট টাউন বিজেপি। কিন্তু জেলাশাসক তাদের সাথে দেখা করতে চাননি বলেই জানা যায়। তাই এবার বিজেপি কর্মী সমর্থক রা আত্রেয়ীর সামনেই খাঁড়ি বাঁচানোর প্রতিবাদ কর্মসূচির ডাক দিয়েছেন। বালুরঘাট টাউন বিজেপির সভাপতি সুমন বর্মন এদিন উপস্থিত ছিলেন প্রতিবাদ কর্মসূচিতে। তিনি বলেন,”আত্রেয়ী খাঁড়ি দখলের মাধ্যমে তৃণমূলের এগিয়ে বাংলা নীতি আমরা মানছি না। তৃণমূল কংগ্রেস পরিচালিত বালুরঘাট পৌরসভা কর্তৃপক্ষ বেআইনিভাবে গোপন চুক্তির মাধ্যমে প্রোমোটারদের হাতে খাঁড়িকে তুলে দিয়ে তা দখল করতে চাইছেন।

তাই আমরা লিখিতভাবে জেলা শাসকের কাছে আর্জি জানিয়ে ছিলাম যে এই খাঁড়ি দখলের পেছনে যে সকল তৃণমূল নেতারা রয়েছেন তাদের বিরুদ্ধে সক্রিয় পদক্ষেপ নিতে হবে। কিন্তু তারপরেও জেলাশাসক কোনরকম পদক্ষেপ গ্রহণ করেননি। কারণ তিনিও খুব ভালোভাবেই জানেন এই খাঁড়ি দখলের পেছনে তৃণমূল নেতারাই যুক্ত রয়েছেন আর তা জানা সত্ত্বেও যদিও তিনি এই বিষয়ে কোনো রকম পদক্ষেপ গ্রহণ করেন তাহলে তার নিজের পদ নিয়েই টানাটানি পড়ে যেতে পারে। কিন্তু আমরা বালুরঘাট টাউন বিজেপি এবং সমগ্র বালুরঘাটবাসী আমাদের আত্রেয়ী খাঁড়িকে রক্ষা করতে বদ্ধপরিকর। তাই আজ আমরা আত্রেয়ী খাঁড়ি পরিদর্শনের মাধ্যমে খাঁড়ি বাঁচানোর প্রতিবাদ কর্মসূচির ডাক দিয়েছি”।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories