Prothom Kolkata

Popular Bangla News Website

ফুটবলের সবুজ গালিচা থেকে নেটফিল্ক্সে নেইমার, সঙ্গে মেসি, এমবাপে সহ একাধিক তারকা

1 min read

।। প্রথম কলকাতা ।।

ব্রাজিলিয়ান মহাতারকা নেইমারের জীবনে যেন কিছুরই অভাব নেই। খ্যাতি থেকে শুরু করে বিতর্ক, ভক্তদের ভালোবাসা থেকে অনেকের ঘৃণা সবই পেয়েছেন তিনি। বলা যায় তার জীবনটাই উত্থান-পতনে ভরা। তার পথচলার বাঁকে বাঁকে গল্পের অন্ত নেই। শৈল্পিক ফুটবলের পসরা মেলে প্রশংসিত হয়েছেন, তেমনি সমলোচিতও হয়েছেন নানা কাণ্ডে।

আর তার সেই সব নিয়েই এবার নেটফ্লিক্সে হাজির হচ্ছেন ব্রাজিলিয়ান তারকা। সম্প্রতি নেইমারের সেই সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। সেই ট্রেলারে ফুটবল মাঠে থাকবে নেইমারের পায়ের জাদু, ব্রাজিলের ছোট্ট নেইমার থেকে তারকা বনে যাওয়ার কাহিনী। এই ডকুমেন্টারি সিরিজের বাড়তি মাহাত্ম্য বাড়িয়েছে পিএসজি সতীর্থ লিওনেল মেসি, কিলিয়ান এমবাপ্পে, ডেভিড বেকহ্যামসহ আরও অনেক তারকারা।

মাঠে পারফর্ম করে হোক বা মাঠের বাইরে নানা কাজ দিয়ে হাঙ্গামা বাধানোয় নেইমার তুলনা নেই। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে আসছে তার ডকুমেন্টারি সিরিজ ‘নেইমার দ্য পারফেক্ট চাওস’। সিরিজটি পরিচালনা করেছেন বিখ্যাত পরিচালক ডেভিড চার্লস রদ্রিগেজ। ট্রেলারটা মুক্তি পাওয়ার পর শুরু থেকেই আগ্রহ বাড়িয়েছে দর্শকদের মাঝে। সেখানে দেখানো হয়েছে নেইমারের একটি পুরনো ভিডিও ক্লিপ। 

ডকুমেন্টারি প্রসঙ্গে নেইমার একটি সাক্ষাৎকারে জানান, “সত্যিই খুব কম সংখ্যক মানুষ জানে, আমি আসলে কেমন। শুধু আমার ঘনিষ্ঠ বন্ধু, আমার পরিবার ও কিছু সতীর্থ সেটা জানে এবং এখন আমার মনে হয়, আমার জীবনের কিছুটা অংশ আমি বাইরের মানুষকে দেখাতে পারি। আমার প্রতিদিনের জীবন, কাজ, বাড়িতে আমি কেমন, একজন বাবা, সন্তান, ভাই হিসেবে কেমন। আশা করি, এই ডকুমেন্টরি মানুষকে সেই দিকগুলো দেখাবে।”

চোটের কারণে বর্তমানে মাঠের বাইরে রয়েছেন নেইমার। পিএসজির এই ফরোয়ার্ডের লক্ষ্য চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে ম্যাচে ফেরা। আগামী মাসে শেষ ষোলোয় মাদ্রিদের দলটির মুখোমুখি হবে পিএসজি।

Categories