Prothom Kolkata

Popular Bangla News Website

আপনি কি জানেন কপিল শর্মার ‘DC Vanity Van’ টির সাজসজ্জা কেমন! তবে দেখে নিন

1 min read

।। প্রথম কলকাতা ।।

এই মুহূর্তে দেশের সবচেয়ে জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা, এ কথা বললে অনেকেই দ্বিমত পোষণ করবেন না। গত কয়েক বছর ধরে নিজস্ব কমেডি শো দিয়ে ভারতীয় টেলিভিশনের পর্দা কাঁপাচ্ছেন কপিল। ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’-এর প্রতিযোগী হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন পঞ্জাবের এই ভূমিপুত্র। বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা হলেন কপিল শর্মা। আর আগেই আমরা আপনাদের জানিয়েছি কপিলে গাড়ির কালেকশনগুলি। তবে কপিল শর্মার গাড়ি এবং বাইকের তালিকার শীর্ষে রয়েছে একটি ডিসি ডিজাইন করা ‘DC Vanity Van’। এই ভ্যানিটিটির দাম রয়েছে ৫.৫ কোটি! আজ এই ভ্যানিটি ভ্যানটির সম্পর্কে জানবো আরও বিস্তারিত।

DC Vanity Van

কপিল শর্মার DC Vanity Van টি সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত। এটিতে একটি খুব প্রশস্ত কেবিন রয়েছে, মেঝে সহ চারপাশে এলইডি রয়েছে। এটিতে একাধিক ফাংশন সহ একটি হাই-টেক রিক্লাইনিং চেয়ার এবং একটি টেবিল সহ একটি বড় সোফা রয়েছে৷ এখানে একটি বড় এলইডি টিভি লাগানো আছে এবং এটি একটি হাই এন্ড অডিও সিস্টেমের সাথে সজ্জিত। লাইট রিমোট বা এমনকি ব্লুটুথের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যেতে পারে।

ভ্যানের বাহ্যিক অংশ, যা আসলে একটি ট্রাক, এটি দেখতেও ঝাঁঝালো। এই যানটি যেদিকেই যায়, সহজেই চিনতে পারে। কোন সন্দেহ নেই যে ডিসির এই ভ্যানিটি ভ্যানটি অনেক আধুনিক অফিসকে মারধর করে, যা আমরা দেখতে পাচ্ছি। এই ধরনের সরঞ্জামে ফিট করার জন্য অনেক বুদ্ধির প্রয়োজন হয় এবং আমরা জানি যে ডিসি এই ব্যবসার অন্যতম সেরা। শৈলী, বিলাসিতা এবং ব্যবহারিকতার সংমিশ্রণ একত্রিত করা কঠিন।

কপিল শর্মা তার নতুন ভ্যানিটি ভ্যানের ছবি টুইটারে শেয়ার করেছেন। যদিও এই ছবিগুলি তার ভক্তদের সকলকে উত্তেজিত করেছে, তিনি সোশ্যাল মিডিয়ায় নতুন ভ্যানটি ফ্লান্ট করার জন্য বেশ সমালোচনাও পেয়েছেন। তার মদ্যপানের সমস্যার যত্ন নেওয়ার জন্য ভ্যানে বার আছে কিনা জিজ্ঞেস করে লোকজন মজা করছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories