Prothom Kolkata

Popular Bangla News Website

বোনের বরের সাথে ঘনিষ্ট দীপিকা, ভাইরাল ভিডিও ঘিরে তুঙ্গে চর্চা

1 min read

।। প্রথম কলকাতা ।।

কিছুদিন আগেই জানা গিয়েছিল যে এবার দীপিকা আসছেন ওটিটিতে। শকুন বাত্রার ‘গেহরাইয়া’ ছবিতে দেখা যাবে দীপিকাকে। এই ছবিতে দীপিকার সঙ্গে জুটি বেঁধেছেন ‘গলি বয়’ খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পাণ্ডে। টিজারে দেখা গিয়েছিল দীপিকা, সিদ্ধান্ত ও অনন্যার ত্রিকোণ প্রেমের গল্প। ‘ককটেল’ ছবির পর ফের বিকিনি পরে নজর কাড়লেন দীপিকা। এবার প্রকাশ্যে এল এই ছবির ট্রেলার। যেখানে সিদ্ধান্ত ও দীপিকার ঠোঁটঠাসা চুমু নিয়ে বলিউডে শোরগোল ফেলেছে।

দুই জুটির (দীপিকা-ধৈর্য্য এবং অনন্যা-সিদ্ধান্ত) সম্পর্কের জটিলতা ও রোম্যান্সেমাখা কিছু মুহূর্ত। ২মিনিট ৪২ সেকেন্ডের ট্রেলারে শুরু এবং শেষ হয় দীপিকা-সিদ্ধান্তের চুমুতে। দীপিকা এবং ধৈর্য্য আদতে স্বামী-স্ত্রী না লিভ ইন পার্টনার তা অবশ্য এই ট্রেলারে স্পষ্ট নয় তবে দীপিকার জীবনে সিদ্ধান্তের আচমকা এন্ট্রি দীপিকা এবং ব্যক্তিগত জীবন তছনছ করে তা বেশ পরিষ্কার।

ট্রেলারে আরও কিছু সম্পর্ক তথ্য সামনে এসে। যেখানে দেখা যায় আলিশা (দীপিকা) এবং করণের (ধৈর্য্য) অসুখী দাম্পত্যের ঝলক। আলিশার দমবন্ধ জীবনে এক মুক্তির দূত হয়ে প্রবেশ করবে জায়েন (সিদ্ধান্ত)।যিনি সম্পর্কে আলিশার তুতো বোন টিয়া (অনন্যা)-র হবু বর সে। তারপরেই শুরু হয় আলিশা ও জায়েনর লভ স্টোরি। আর এই ভালোবাসার আগুন কিন্তু দু-তরফা। শুরু থেকেই অসম বয়সী আলিশার প্রতি টান জায়েনের। কিন্তু এই ভালোবাসার আগুনই ভবিষ্যতে জায়েন ও আলিশার জীবনে টেনে আনে একরাশ হতাশা,দুশ্চিন্তা আর এভাবেই গল্প এগোতে থাকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories